Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
আসামিরা সবাই ক্ষমতাসীন দলের রাজনীতির সাথে জড়িত

ধর্ষণের মামলা: পানি ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে আসামিরা

প্রকাশিত: ১৭ অক্টোবার ২০১৯, ০৪:১৬

লাইভ প্রতিবেদকঃ গাজীপুরের শ্রীপুরে ৮ মাসের অন্তঃসত্ত্বাকে গণধর্ষণের অভিযোগে ৪ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তারা হলেন- শ্রীপুর পৌর এলাকার বহেরারচালা গ্রামের নুর মোহাম্মদের ছেলে তোফাজ্জল হোসেন, একই গ্রামের হিরন মাঝির ছেলে নাজমুল মাঝি, বিল্লাল মাঝির ছেলে কায়েশ মাঝি ও মামুন নামের একজন যুবক।

গত ১২ অক্টোবর শ্রীপুর থানায় এই মামলাটি করা হয়। আসামিরা সবাই ক্ষমতাসীন দলের রাজনীতির সাথে জড়িত এবং এলাকায় দাপট আছে। মামলার কারণে ক্ষিপ্ত হয়ে ওই দিনই ধর্ষিতার বাড়ির বিদ্যুৎ ও পানির সংযোগ বিচ্ছিন্ন করে দেয় এবং ধর্ষিতাকে ঐ এলাকা ছেড়ে চলে যাবার জন্যও তাকে চাপ দিচ্ছে ওই গৃহবধূ এমনই অভিযোগ করেছেন।

অভিযোগে তিনি বলেন, মামলা করার পর আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ তাদের গ্রেফতার করছে না।

তিনি বলেন, গত ৪ অক্টোবর বাড়ির পাশে একটি পানির পাম্প চালু করতে গেলে অভিযুক্তরা তাকে মারধর করেন এবং এর ফলে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে জ্ঞান ফেরার পর ধর্ষণের শিকার হয়েছেন বলে বুঝতে পারেন।

ওইদিনই থানায় অভিযোগ দায়ের করতে গেলে অভিযুক্তরা তাকে মেরে ফেলার হুমকি দেয়। পরে আবারও ২য় দফায় গত ১০ অক্টোবর অভিযোগ দিতে সক্ষম হনে এবং ১২ অক্টোবর থানায় মামলা হিসেবে গ্রহণ হয় অভিযোগটি।

গৃহবধূ আরও বলেন, থানায় অভিযোগ করার কারণে আসামিরা ক্ষিপ্ত হয়ে ওইদিন দুপুর বেলা তার বাড়ির পানি এবং বিদ্যুৎ এর সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে। যার কারণে তিনি আরও বেশি অসুস্থ হয়ে পড়েন।

থানার পরিদর্শক আকতার হোসেন বলেন, মামলার পর পুলিশ উক্ত বিষয়টি তদন্ত করছে। বাদীর ডাক্তারি পরীক্ষা ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। অভিযুক্তদের গ্রেফতার করার লক্ষে অভিযান চালানো হচ্ছে।

তবে মামলার পর নির্যাতিতার বাড়ির বিদ্যুৎ এবং পানির সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়ার কথা কেউ ই পুলিশকে জানায়নি। যদি এমন হয়ে থাকে তাহলে মানবিক কারণে পুনঃসংযোগের ব্যবস্থা করে দেওয়া হবে।

এ প্রসঙ্গে শ্রীপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর আমজাদ হোসেন বলেন, ধর্ষণের অভিযোগের পর একজন গৃহবধূর বাড়ির বিদ্যুৎ ও পানির সংযোগ বিচ্ছিন্ন করা এটি খুবই অমানবিক। উক্ত বিষয়ে খোঁজ নিয়ে পানি এবং বিদ্যুৎ এর সংযোগ দেওয়ার ব্যবস্থা করা হবে।

ঢাকা, ১৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ