Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নির্বাচনের তফসিল ঘোষণার সিদ্ধান্ত রবিবার

প্রকাশিত: ১ নভেম্বার ২০১৮, ২৩:৫৪

লাইভ প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার আগে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে দেখা করতে বঙ্গভবনে আসেন প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে চার কমিশনার ও সচিব। প্রেসিডেন্ট মো. আবদুল হামিদের সঙ্গে বঙ্গভবনে সাক্ষাৎ শেষে প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদা বলেছেন, তফসিল নিয়ে কোনো কথা হয়নি প্রেসিডেন্টের সঙ্গে। এটি ছিল একটি অবহিতকরণ সাক্ষাৎ।

জানা গেছে, সাধারণত জাতীয় নির্বাচনের আগে প্রেসিডেন্টকে সবকিছু অবহিত করতে এ ধরণের সাক্ষাৎ করতে হয়। তবে নির্বাচনের তফসিল ঘোষণা নিয়ে ৪ঠা নভেম্বরের বৈঠকে সিদ্ধান্ত হবে।

বৃহস্পতিবার বিকাল ৩টা ৩৫ মিনিটে প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদার নেতৃত্বে অপর চার নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, রফিকুল ইসলাম, কবিতা খানম, শাহাদাত হোসেন চৌধুরী এবং ইসি সচিব হেলালুদ্দীন আহমদ বঙ্গভবনে প্রবেশ করেন। সাক্ষাতের জন্য বিকাল ৪টায় সময় নির্ধারিত রয়েছে বলে রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন জানিয়েছেন।

প্রায় দেড় ঘন্টার বৈঠক শেষে প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে প্রতিনিধি দল ৫টা ২০ মিনিটে বঙ্গভবন থেকে বেরিয়ে আসেন। একাদশ সংসদ নির্বাচনের ক্ষণ গণনা শুরু হওয়ার পর নভেম্বরের প্রথম সপ্তাহে তফসিল ঘোষণার প্রস্তুতি চলছে নির্বাচন কমিশনে। এর আগে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতের এ আনুষ্ঠানিকতা শেষ করছে সাংবিধানিক সংস্থাটি।

 

ঢাকা, ১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ