Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মায়ের আকুতি: অপরাধ করলে আদালতে হাজির করা হোক

প্রকাশিত: ২৫ অক্টোবার ২০১৮, ০২:৩১

ফেনী লাইভ: কফিল উদ্দিন মাহমুদ নামের এক যুবককে নির্যাতনের পর পুলিশের হাতে সোপর্দ করার অভিযোগ পরিবারের। জানা গেছে, ফেনী পুরাতন পুলিশ কোয়ার্টার ডানহাম রোড থেকে যুবলীগ ফেনী পৌরসভার সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পিটুর নেতৃত্বে একদল সন্ত্রাসী তাকে আটক করে বর্বর নির্যাতন করে। পরে কফিল উদ্দিনকে ফেনী মডেল থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়।

কফিল উদ্দিন মাহমুদের মা অভিযোগ করে বলেন, মঙ্গলবার রাত ৮টার পর থেকে বুধবার সকাল ৯টা পর্যন্ত তাকে থানা হেফাজতে রাখা হয়। এ সময় পরিবারের সদস্যরা তার সাথে দেখা করেন। কিন্তু তাকে ডিবি কার্যালয়ে নেওয়ার পর সেখানে যোগাযোগ করতে চাইলে ডিবি পুলিশ আমাদের সাথে যোগাযোগ করতে দিচ্ছে না।

উল্টো প্রকাশ্যে সবার সামনে থেকে গ্রেপ্তার করলেও এখন গ্রেপ্তারের কথা অস্বীকার করছে। নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও এখন পর্যন্ত তাকে আদালতে হাজির করা হয়নি। যা আমাদের উদ্ধেগকে আরো বাড়িয়ে দিয়েছে।

পরিবারের দাবি, তাকে আটকের পর আদালতে হাজির না করা প্রচলিত আইনে বেআইনি। এমনকি উচ্চ আদালতের নির্দেশেরও সুষ্পষ্ট লঙ্ঘন। যা অস্বাভাবিক বিষয়। আমারা এখন বিষয়টি নিয়ে খুবই শঙ্কিত।

একজন মায়ের আকুতি, তাকে যেন আদালতের নির্দেশনা মোতাবেক দ্রুত আদালতে উপস্থাপন করা হয়। তাকে নিয়ে যেন কোন নাটক না করেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এসময় মা আরো জানান, আমার সন্তান যদি সত্যিই কোনো অপরাধের সাথে জড়িত থাকে তাহলে তাকে আদালতে বিচারের সম্মুখীন করা হোক।

 

 

 


ঢাকা, ২৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ