Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কোটা বহালে দাবিতে প্রধানমন্ত্রীকে স্বারকলিপি

প্রকাশিত: ১৫ অক্টোবার ২০১৮, ০২:৩২

রাজশাহী লাইভ: জাতীয় আদিবাসী পরিষদ রাজশাহী জেলা শাখার উদ্যোগে সরকারি চাকরিতে আদিবাসীদের কোটা বহাল রাখার দাবিতে রাজশাহী জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরবার স্বারকলিপি প্রদান করা হয়েছে। রবিবার স্বারকলিপিটি জেলা প্রশাসক এসএম আব্দুল কাদেরের নিকট প্রদান করা হয়।

জাতীয় আদিবাসী পরিষদ রাজশাহী জেলা শাখার সভাপতি বিমল রাজোয়াড়ের সভাপতিত্বে স্বারকলিপি প্রদান কালে উপস্থিত ছিলেন জাতীয় আদিবাসী পরিষদ কেন্দ্রীয় দপ্তর সম্পাদক সুভাষ চন্দ্র হেমব্রম, রাজশাহী মহানগর শাখার সাধারণ সম্পাদক আন্দ্রিয়াস বিশ্বাস, রাজশাহী জেলা কমিটির সাধারণ সম্পাদক সুসেন কুমার শ্যামদুয়ার, গোদাগাড়ী উপজেলার সভাপতি রবীন্দ্রনাথ হেমব্রম, আদিবাসী ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি নকুল পাহান, সাধারণ সম্পাদক তরুন মুন্ডা প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন সাবেক জেলা সমবায় কর্মকর্তা সূর্য হেমব্রম, বাংলাদেশের ওর্য়াকার্স পার্টির রাজশাহী সদস্য সাহাবুল সরকার টুটুল, পারগানা পরিষদের যোসেফ হেমব্রম প্রমুখ।

জাতীয় আদিবাসী পরিষদের নেতৃবৃন্দ জেলা প্রশাসকের নিকট স্বারকলিপি প্রদান করলে জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের বলেন, আপনাদের এই স্বারকলিপি এবং এর বার্তা আমি প্রধানমন্ত্রীর কাছে পৌছে দিবো।

তিনি বলেন, প্রধানমন্ত্রী আদিবাসীদের প্রতি আস্থাশীল আছেন। আদিবাসী নেতৃবৃন্দরা আদিবাসীদের জন্য সরকারি চাকরিতে বরাদ্ধকৃত ৫% কোটা বহাল রাখার দাবি জানান।

 


ঢাকা, ১৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ