Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এমপিও শিটে নাম না আসায় শিক্ষকের আত্মহত্যা

প্রকাশিত: ১১ অক্টোবার ২০১৮, ০৪:৫০

লাইভ প্রতিবেদক: এমপিও শিটে নাম না আসায় লোকলজ্জার ভয়ে বিষপানে আত্মহত্যা করেছেন বিধান চন্দ্র ঘোষ (৪২) নামের এক শিক্ষক। সাতক্ষীরার তালা উপজেলায় এমন ঘটনা ঘটে।

এবিষয়ে থানা ওসি রেজাউল ইসলাম বলেন, এমপিও শিটে নাম না থাকায় পরিবার ও অন্যান্যদের সামনে মুখ দেখাতে লজ্জা পাবেন বলে বিষপান করেন বিধান চন্দ্র। পরে তার মৃত্যু হয়।

জানা গেছে, মঙ্গলবার রাতে বিষপান করলে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়। শিক্ষক বিধান চন্দ্র ঘোষ পাটকেলঘাটা থানার ধানদিয়া ইউনিয়নের সেনেরগাঁতী বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও দৌলতপুর গ্রামের মৃনাল কান্তি ঘোষের ছেলে।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক শহিদুল ইসলাম জানান, বিধান চন্দ্র ঘোষ ২০০২ সাল থেকে শিক্ষকতা করে আসছিলেন। কিন্তু ২০১৬ সালে বিদ্যালয়ের মিনিস্ট্রি অডিটের সময় তার সনদ সংক্রান্ত ত্রুটি দেখা যায়। তিনি নিয়মিত বেতনও উত্তোলন করে আসছিলেন। কিন্তু চলতি বছরের সেপ্টেম্বর মাসের এমপিও শিটে তার নাম না থাকার বিষয়টি জানাজানি হলে মঙ্গলবার রাত ৮টায় লোকলজ্জার ভয়ে বিষপান করেন তিনি। পরিবারের লোকজন তাৎক্ষণিক তাকে সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়।

 

 

ঢাকা, ১০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ