Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পথশিশুদের‍ “এক টুকরো হাসি”

প্রকাশিত: ৭ অক্টোবার ২০১৮, ০৭:৫১

লাইভ প্রতিবেদ: পথশিশুদের মুখে হাসি ফুটানোর লক্ষে “এক টুকরো হাসি” আয়োজিত জি টু জি, আলচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিলেটের মৌলভীবাজারে অনুষ্ঠিত হয়েছে। মো: ফজলুর রহমান, মেয়র মৌলভীবাজার সিলেট, কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধনী ঘোষণা করেন।

শনিবার বেলা ১০টায় “এক টুকরো হাসি” পরিবার আয়োজন করে “জি টু জি, আলচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান”। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেয়র মো: ফজলুর রহমান। পুলিশ সুপার সহ অনেক সম্মানিত ব্যাক্তির উপস্থিতিতে অনুষ্ঠানটি সফল হয়।

এক টুকরো হাসি মূলত একটি পরিবার। যে পরিবারে বিভিন্ন মায়ের সন্তান বিভিন্ন জায়গা থেকে একযোগে কাজ করে যাচ্ছে পথশিশুদের মুখে এক মুঠো খাবার তুলে দিতে, তাদের মুখে হাসি ফুটাতে। আমাদের দেশে এখনো অনেক পথশিশু আছে যারা এক মুঠো খাবারের জন্য হাহাকার করে থাকে। আর সেইসব পথশিশুদের পাশে দাঁড়ানো এবং শিক্ষা বিস্তারে একটু সাহায্য করার লক্ষে কাজ করে যাচ্ছে এই পরিবার।

এই পরিবারের প্রায় সকল মেম্বারই স্টুডেন্টস। মূলত এই পরিবার গঠিত হয় বর্তমান ডিজিটাল যুগের জনপ্রিয় যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে। সেখানে একটি গ্রুপ খুলে নাম দেওয়া হয় “এক টুকরো হাসি”। আর এই “এক টুকরো হাসি” পরিবার তৈরির মহানায়ক প্রবাসী তাঞ্জিত আরবি। যিনি প্রবাসে থাকা সত্ত্বেও নিজের দেশের মানুষের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি সার্বিক সহায়তায় ভূমিকা রাখেন।

 

 


ঢাকা, ০৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ