Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আ’লীগের দু'গ্রুপের সংঘর্ষ, নিহত ২

প্রকাশিত: ৫ অক্টোবার ২০১৮, ০১:৪৯

নরসিংদী লাইভ: নরসিংদীর সদর উপজেলার চরাঞ্চল করিমপুরে আওয়ামী লীগের দু'গ্রুপের মধ্যে সংঘর্ঘের ঘটনা ঘটেছে। এসময় দুপক্ষের টেঁটাযুদ্ধে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো আহত হয়েছেন অন্তত ১০ জন।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে করিমপুর ইউনিয়নের বগারগোত গ্রামে ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি বাচ্চু মিয়া এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামাল সরকারের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নরসিংদী সদর মডেল থানার ওসি সৈয়দুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

নিহতরা হলেন, বগারগোত গ্রামের চাঁন মিয়ার ছেলে আনোয়ার আলী (৪৫) ও একই গ্রামের আহমদ আলীর ছেলে মোতালিব মিয়া (৪০)।

পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে বগারগোত গ্রামের আধিপত্য বিস্তার কেন্দ্র করে বাচ্চু মিয়া ও কামাল সরকারের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল।

টেঁটাবিদ্ধ হয়ে আহতরা হলেন, উভয়পক্ষের মোতালিব (৪০), কামাল (৪০), আক্কেল আলী (৬০), রহমত আলী (৬৫), শফিক (৪৫) ও ইমান আলীসহ (৪০) অন্তত ১০ জন। আহতদের নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মোতালিবের মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, বগারগোত গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেশ কয়েকবার সংঘর্ষ হয়। সর্বশেষ ছয় মাস আগে টেঁটাযুদ্ধে বাচ্চুর সমর্থক মঙ্গল মিয়া নিহত হন। ওই ঘটনায় কামালসহ ৪৩ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়। বুধবার ওই মামলায় আসামিরা আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে কামালসহ ১৩ জনের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠান আদালত। আর বাকি ৩০ জন জামিন পাওয়ায় ক্ষিপ্ত হয়ে বাচ্চুর শতাধিক সমর্থক বৃহস্পতিবার কামালের সমর্থকদের বাড়িঘরে হামলা চালান।

এসময় উভয়পক্ষের মধ্যে টেঁটাযুদ্ধ বেধে যায়। সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের ছোড়া টেঁটাবিদ্ধ হয়ে দুই জন নিহত হয়।

 


ঢাকা, ০৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ