Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কোটা সংষ্কার : ছাত্রলীগ নয়, প্রধানমন্ত্রীর সঙ্গে বসতে চাই

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বার ২০১৮, ১৯:৫৬

লাইভ প্রতিবেদক : বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতাকর্মীরা জানিয়েছেন কোটা সংস্কারের বিষয়ে তারা ছাত্রলীগের সঙ্গে আলোচনায় বসতে রাজি নন। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলোচনায় বসতে চান। শনিবার রাতে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন সংগঠনের আহ্বায়ক হাসান আল মামুন।

কোটা সংস্কার আন্দোলনের ওই নেতা বলেন, কোটা সংস্কারের বিষয়ে ছাত্রলীগ আমাদের সঙ্গে কথা বলতে বসতে চেয়েছে। কিন্তু আমরা তাদের সঙ্গে আলোচনা করব কিনা সে বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি। আমরা চাই কোটা সংস্কারের বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করতে।

কোটা সংস্কার আন্দোলনকারীদের এক নেতা বলেন, ছাত্রলীগের সঙ্গে আলোচনায় বসার কোনো সিদ্ধান্ত হয়নি। কেননা কোটার বিষয়ে সরকারের উচ্চপর্যায়ের মন্ত্রী ও সচিবদের সঙ্গে আলোচনা হয়েছে। কিন্তু সেই আলোচনার কোনো ফলাফল আসেনি।

এর আগে গতকাল শুক্রবার রাতে মাদারীপুরে এক আলোচনা সভায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে আগামী সোমবার আলোচনা করবেন বিষয়ে জানান।

মাদারীপুর মুক্তিযোদ্ধা সংসদ কমিউনিটি সেন্টারে ছাত্রলীগ মাদারীপুর জেলা শাখা আয়োজিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে গোলাম রাব্বানী বলেন, আগামী সোমবার কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে বসবে তার সংগঠন। ছাত্রলীগ সবসময় ছাত্রদের নৈতিক ও যৌক্তিক আন্দোলনের পাশে থাকবে, সমর্থন জানাবে।

 

ঢাকা, ১৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ