Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মরহুমার মাগফিরাত কামনায় দোয়া

প্রকাশিত: ২ সেপ্টেম্বার ২০১৮, ০১:৫৫

লাইভ প্রতিবেদক: হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের ব্যস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড. হাকীম মো: ইউছুফ হারুন ভূঁইয়ার সহধর্মিনী আয়েশা ছিদ্দিকার মৃত্যুতে শোকসভা ও দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাংলামোটরস্থ রূপায়ন ট্রেড সেন্টারের হামদর্দ প্রধান কার্যালয় মিলনায়তনে এক শোকসভা ও দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হামদর্দের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড. হাকীম মো: ইউছুফ হারুন ভূঁইয়া, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও মোতাওয়াল্লী মোহাম্মদ জামাল উদ্দিন ভূঁইয়া রাসেল, পরিচালক তথ্য ও গণসংযোগ কাজী মনসুর-উল-হক, পরিচালক অর্থ ও হিসাব মো: আনিসুল হক, পরিচালক প্রশাসন প্রফেসর হাকীম শিরী ফরহাদ, পরিচালক প্রটোকল ও লিগ্যাল এ্যাফেয়ার্স মেজর ইকবাল মাহমুদ চৌধুরী (অব:), পরিচালক বিপণন ও বিক্রয় হাকীম সাইফুদ্দিন মুরাদ ভূঁইয়া, মোতাওয়াল্লী ও পরিচালক মানব সম্পদ উন্নয়ন ডা: হাকীম নার্গিস মার্জান ও হামদর্দের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

মরহুমা গত ২৯ আগস্ট চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি নোয়াখালী জেলার চাটখিল থানাধীন নাহারখিল পাটোয়ারী বাড়িতে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্বামী, তিন পুত্র, দুই কন্যাসহ, পুত্রবধূ, জামাতা, নাতি-নাতনী এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শোক সভায় বক্তাগণ বলেন হামদর্দের উন্নয়ন ও অগ্রযাত্রার নেপথ্যে থেকে তিনি অনেক গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। হামদর্দের জন্য তাঁর আত্মত্যাগ হামদর্দ পরিবার চিরদিন স্মরণ রাখবে। হামদর্দ পরিবার তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে।

আগামী ৭ সেপ্টম্বর রোজ শুক্রবার বাদ আছর মরহুমার বাসভবনে (বনানীস্থ ন্যাম ভিলেজে ভবন নং- ১ ও ২, বনানী চেয়ারম্যান বাড়ি মাঠের দক্ষিন পাশে) তাঁর কুলখনি অনুষ্ঠিত হবে। সকল আত্মীয় স্বজন ও শুভানুধ্যায়ীকে কুলখানিতে উপস্থিত থেকে তাঁর রূহের মাগফিরাত কামনা করার জন্য মরহুমার পরিবারের পক্ষ থেকে বিশেষ ভাবে অনুরোধ করা হয়েছে।

 

ঢাকা, ০১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ