Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হামদর্দের ব্যস্থাপনা পরিচালকের সহধর্মিনী না ফেরার দেশে

প্রকাশিত: ২৯ আগষ্ট ২০১৮, ২৩:০১

লাইভ প্রতিবেদক: হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের ব্যস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড. হাকীম মো: ইউছুফ হারুন ভূঁইয়ার সহধর্মিনী আয়েশা ছিদ্দিকা চলে গেছেন না ফেরার দেশে। তিনি আজ আর আমাদের মাঝে নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মরহুমা বুধবার দুপুর ১২টায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি ১৯৫০ সালের ১ জুলাই নোয়াখালী জেলার চাটখিল থানাধীন নাহারখিল পাটোয়ারী বাড়িতে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তাঁর বয়স হয়েছিল প্রায় ৬৮ বছর। মৃত্যুকালে তিনি স্বামী, তিন পুত্র, দুই কন্যাসহ, পুত্রবধূ, জামাতা, নাতি-নাতনী এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

হামদর্দের উন্নয়ন ও অগ্রযাত্রার নেপথ্যে থেকে তিনি অনেক গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। হামদর্দের জন্য তাঁর আত্মত্যাগ হামদর্দ পরিবার চিরদিন স্মরণ রাখবে। হামদর্দ পরিবার তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছে।

জানা গেছে, বাদ মাগরিব ন্যাম ভিলেজ সংলগ্ন মাঠে মরহুমার প্রথম নামাজে জানাজা এবং বাদ এশা বনানী চেয়ারম্যান বাড়ি জামে মসজিদে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। আগামীকাল বৃহস্পতিবার সকাল ৮টায় মেঘনাঘাটস্থ হামদর্দ আধুনিক কারখানায় তৃতীয় এবং ঐদিন বাদ আছর লক্ষ্মীপুর জেলার দক্ষিণ মাগুরী গ্রামে আয়েশা (রা:) মহিলা কামিল মাদরাসা প্রাঙ্গনে চতুর্থ নামাজে জানাজা শেষে দক্ষিণ মাগুরীতে মরহুমার স্বামীর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

 


ঢাকা, ২৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ