Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘’জনগণ খুশি থাকলে ক্ষমতায় আসবো, ভোট না দিলে আফসোস নেই‘’

প্রকাশিত: ২৩ আগষ্ট ২০১৮, ০০:৫৯

লাইভ প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘জনগণ খুশি থাকলে, তারা ভোট দিলে, আবারও ক্ষমতায় আসবো। ভোট না দিলে আফসোস নেই। দেশের মানুষের জন্য কাজ করছি।’এ সময় জাতির পিতাসহ ১৫ আগস্ট ও ২১ আগস্টে নিহত সবার জন্য দোয়া করতে দেশবাসীর প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। সরকারি বাসভবন গণভবনে বুধবার (২২ আগস্ট) এ শুভেচ্ছা বিনিময় করেন।

শেখ হাসিনা বলেন, ‘দেশের মানুষের সুখ-সমৃদ্ধির জন্য কাজ করার চেষ্টা করছি। শোক ও ব্যথা বুকে নিয়ে শোকের মাসেও সবার জন্য ঈদ আনন্দ শান্তিপূর্ণ করতে কাজ করছি।’ সরকারি পদক্ষেপেই ঈদযাত্রা নির্বিঘ্ন হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, গ্রামে গিয়ে প্রিয়জনদের সঙ্গে ঈদের আনন্দ যাতে মানুষ ভাগাভাগি করতে পারে, সে জন্য তাঁর সরকার প্রয়োজনীয় সব ব্যবস্থা নিয়েছে। আজ বুধবার রাজধানীতে গণভবনে আসা অতিথিদের সঙ্গে ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, যোগাযোগ ও আইনশৃঙ্খলা ব্যবস্থা ভালো রাখার চেষ্টা করেছি। যে কারণে জনগণ প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন করতে তাদের গ্রামে যেতে পেরেছে এবং কোনো ঝামেলা ছাড়াই ঢাকায় ফিরতে পারবে।

শান্তিপূর্ণ পরিবেশে জনগণ পবিত্র ঈদ উদযাপন করায় আইনপ্রয়োগকারী সংস্থাগুলোর অব্যাহত প্রচেষ্টাকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী। দলীয় নেতা-কর্মীদের বড় অর্জনের জন্য বড় ধরনের ত্যাগ স্বীকার করার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘কীভাবে আত্মত্যাগ করতে হয় ঈদুল আজহা আমাদের সেই শিক্ষা দেয়।’

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ছাড়াও রয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। এ সময় নিজ দলের নেতাকর্মীদের এলাকায় যাওয়ার নির্দেশ দেন তিনি। শুরুতেই শুভেচ্ছা জানাতে আসেন মন্ত্রী-এমপি, আওয়ামী লীগের কার্য নির্বাহী পরিষদের সদস্য, উপদেষ্টা পরিষদ সদস্য, বুদ্ধিজীবী, শিল্পী-সাহিত্যিক, সাংবাদিকসহ সাধারণ মানুষ।

প্রধানমন্ত্রী বিভিন্ন দেশের কূটনীতিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। সরকারের উন্নয়ন চিত্র যার যার এলাকায় গিয়ে মানুষের কাছে তুলে ধরতে নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি।

 

ঢাকা, ২২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ