Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গরুর হাটে উট!

প্রকাশিত: ২০ আগষ্ট ২০১৮, ০৪:২২

লাইভ প্রতিবেদক: গরুর হাটে উট। এই উট নিয়ে নানান কৌতুহল রয়েছে রাজধানীতে। এবার নয়াবাজার কোরবানির পশুরহাটে উট এসেছে। তা দেখতে ছেলে-বুড়ো ও শিশুদের ভিড় লেগেই আছে। কেউ সামনে দাঁড়িয়ে ছবি তুলছেন, কেউবা সেলফি তোলায় ব্যস্ত। শিশু-কিশোরদের ‘উট আইছে, উট’ বলে উল্লাস করতে দেখা যায়। সারা দিন এমনই চলে।

রাশেদ নামে এক ব্যবসায়ী উটটি এনেছেন । এই উটকে ঘিরে স্থানীয় লোকজন ও পথচারীদের ভিড়ের সৃষ্টি হয়। ছোট-বড় অনেকেই উটের চারপাশে দাঁড়িয়ে ছিলেন। কেউ আবার ছোটশিশু কোলে নিয়ে এসেছেন।

জনতার ভিড়ে কিছুতেই আগ্রহ নেই নীরব উটের। শুধু বসে থাকতে দেখা গেছে। উৎসুক কেউ কেউ উটকে ঘাঁস-পাতা, কলার খোসা খাওয়ানোর চেষ্টা করছিলেন। তবে ভিড়ে উটের মালিককে খুঁজে পাওয়া দুষ্কর হয়ে পড়ে।

নিজের ছোট সন্তানকে নিয়ে উট দেখতে এসেছেন ব্যবসায়ী আবদুল্লাহ । তিনি ক্যাম্পাসলাইভকে জানান, বাজারে উট এসেছে শুনে বাচ্চাকে নিয়ে এসেছি। বাচ্চাটা উট দেখে অনেক আনন্দ পাচ্ছে। তাই অনেকক্ষণ থেকে এখানে দাঁড়িয়ে উট দেখছি।

উট বিক্রেতা ইমরান ক্যাম্পাসলাইভকে জানান, পাকিস্তান থেকে এক বন্ধুর মাধ্যকে দুটি উট বাংলাদেশে এনেছি। একটি আমার পরিবারের জন্য। অপরটি বিক্রি করার জন্যে নয়াবাজার হাটে এনেছি। তিনি বলেন, রোববার দুপুরে উট আনা হলেও এখনো ক্রেতা পাওয়া যায়নি। কয়েকজন এসে শুধু দাম জানতে চেয়ে চলে গেছে। অনেকে ছবি তুলে নিয়ে যাচ্ছে।

ইমরান উটটি তিনি সাত লাখ টাকায় বিক্রি করতে চাচ্ছেন, তবে ছয় লাখ টাকা হলে ছেড়ে দেবেন বলে জানান। তবে ক্রেতা কম থাকায় তার মন ভাল নেই।


ঢাকা, ১৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ