Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নাটোরে বিশ্ববিদ্যালয় ভর্তি বিষয়ক কর্মশালা

প্রকাশিত: ২০ আগষ্ট ২০১৮, ০৪:১৮

নাটোর লাইভ: নাটোরের গুরুদাসপুরে তৃতীয় বারেরমত বিশ্ববিদ্যালয় ভর্তি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ে ভর্তি বিষয়ক বিশেষ কর্মশালায় বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের উদ্যোগে অনুষ্ঠিত হয়। উক্ত কর্মশালায় খুবজীপুর এম হক ডিগ্রী কলেজের প্রায় ১৫০ জন ছাত্রছাত্রী অংশগ্রহণ করেন।

প্রত্যন্ত অঞ্চল থেকে কিভাবে উচ্চ শিক্ষা গ্রহণের জন্য নিজেকে প্রস্তুত করতে হয় এ বিষয়ে তাদের পরামর্শমূলক আলোচনা করা হয়েছে। উক্ত কর্মশালায় উপস্থিত ছিলেন দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রায় ৩০ জন শিক্ষার্থী। আরো উপস্থিত ছিলেন অত্র কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষক গোলাম মোস্তফা এবং ব্যবস্থাপনা বিভাগের শিক্ষক আব্দুস সামাদ। এছাড়াও খুবজীপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রেন্টু আলী।

অত:পর ভর্তি বিষয়ক নানা অজানা তথ্য শিক্ষার্থীল সামনে তুলে ধরা হয়। উক্ত অনুষ্ঠানে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করে বাকৃবির ছাত্র ফারুক হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র রিপন সরকার। বিশ্ববিদ্যালয়ে ভর্তি বিষয়ক তথ্য সেবার পাশাপাশি কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

উক্ত কুইজ পর্ব শেষে বিজয়ী দের মাঝে পুরস্কার তুলে দেন অত্র কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষক প্রফেসর গোলাম মোস্তফা ও ব্যবস্থাপনা বিভাগের শিক্ষক আব্দুস সামাদ। অনুষ্ঠানটি পরিচালিত হয় চলনবিল মেধাবিকাশ ফাউন্ডেশনের লাইব্রেরী রুমে সকাল ১টায় হতে দুপুর ১টায় পর্যন্ত।

 


ঢাকা, ১৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ