Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাতীয় শোকদিবসে হামদর্দের ফ্রি চিকিৎসা

প্রকাশিত: ১৬ আগষ্ট ২০১৮, ২৩:৪৩

লাইভ প্রতিবেদক: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে সারাদেশব্যাপী হামদর্দের বিক্রয়কেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ওষুধ বিতরণ এবং আলোচনা সভার আয়োজন করেছে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হামদর্দ ভবনস্থ নগর চিকিৎসা ও বিক্রয়কেন্দ্র থেকে সারাদেশব্যাপী ফ্রি চিকিৎসা ও ওষুধ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক এবং হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো: ইউছুফ হারুন ভূঁইয়া।

হামদর্দের পরিচালক বিপনন ও বিক্রয় হাকীম সাইফ উদ্দিন মুরাদ ভূঁইয়া’র সভাপতিত্বে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন হামদর্দের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও মোতাওয়াল্লী মোহাম্মদ জামাল উদ্দিন ভূঁইয়া রাসেল, পরিচালক প্রটোকল ও লিগ্যাল এ্যাফেয়ার্স মেজর ইকবাল মাহমুদ চৌধুরী (অব:), হামদর্দ পাবলিক কলেজের প্রিন্সিপাল প্রফেসর সাদেকুর রহমান মজুমদার, হামদর্দের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং হামদর্দ পাবলিক কলেজের শিক্ষক-শিক্ষিকাসহ ছাত্র-ছাত্রীরা।

পরে হামদর্দ পাবলিক কলেজ মিলনায়তন ও বাংলামোটরস্থ রূপায়ন ট্রেড সেন্টারে হামদর্দ প্রধান কার্যালয় মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর কর্মময় বর্ণাঢ্য জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি ড. হাকীম মো: ইউছুফ হারুন ভূঁইয়া বলেন আজ জাতীয় শোক দিবস, জাতি আজ শ্রদ্ধাভরে দিনটি পালন করছে। বঙ্গবন্ধু বেঁচে থাকবেন আমাদের মাঝে তাঁর কর্ম ও আর্দশের মাধ্যমে। তিনি দেশকে ভালোবেসে দেশের জন্য জীবন দিয়ে গেছেন আমরা তাঁর স্বপ্নের সেই সোনার বাংলা গড়ে তুলব। পরিশেষে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে দেশ সেবায় সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন ভূঁইয়া রাসেল ভারাক্রান্ত হৃদয় নিয়ে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুতে সারা বিশ্ব হারিয়েছি এক মহান নেতাকে। আমরা বাঙ্গালিরা হারিয়েছি আমাদের জাতির পিতাকে।

সভাপতির বক্তব্যে হাকীম সাইফ উদ্দিন মুরাদ ভূঁইয়া বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে আজ জাতি শ্রদ্ধাভরে স্মরণ করছে, পুরো জাতি আজ শোকাবহ। এই শোককে শক্তিতে পরিনত করে তিনি দেশ গড়ার কাজে সকলকে আত্ম নিয়োগ করার আহ্বান জানান।

সবশেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট-এ তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

 

 

ঢাকা, ১৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ