Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রিন্সিপাল হাকীম ফেরদৌস ওয়াহিদের স্মরণে দোয়া

প্রকাশিত: ১২ আগষ্ট ২০১৮, ০০:২৫

লাইভ প্রতিবেদক: হাকীম হাবিবুর রহমান ইউনানী মেডিকেল কলেজ মিলনায়তনে প্রিন্সিপাল হাকীম ফেরদৌস ওয়াহিদের আকষ্মিক মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ইউনানী মেডিক্যাল এ্যাসোসিয়েশন এবং হাকীম হাবিবুর রহমান ইউনানী মেডিকেল কলেজের যৌথ উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয়ের মন্ত্রী ও কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি এ্যাডভোকেট মো: কামরুল ইসলাম এমপি।

বাংলাদেশ ইউনানী মেডিক্যাল এ্যাসোসিয়েশনের চেয়ারম্যান, হাকীম হাবিবুর রহমান ইউনানী মেডিকেল কলেজের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি এবং হামদর্দ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড. হাকীম মো: ইউছুফ হারুন ভূঁইয়ার সভাপতিত্বে মরহুমের স্মৃতি চারণ করেন হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের ভিসি প্রফেসর ড. আব্দুল মান্নান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. সীতেশ চন্দ্র বাছার, বাংলাদেশ ইউনানী ও আয়ুর্বেদিক বোর্ডের রেজিস্ট্রার একেএম হারুনার রশিদ, বাংলাদেশ ইউনানী ঔষধ শিল্প সমিতির সভাপতি ড. সাঈদ আহমেদ সিদ্দিকী, কলেজ ম্যানেজিং কমিটির সদস্য হাকীম খোদাদাদ আহমেদ, মো: আব্দুস সালাম।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, মুহাম্মদ সেলিম উল্লাহ, হাকীম আখ. মাহবুবুর রহমান, হাকীম শাহ্ ইলহাম উল্লাহ চিশ্তী, হাকীম রেজাউল করিম, ডা: মিজানুর রহমান, হাকীম এমএ করিম সিদ্দিকী, ডা: নূরুজ্জামান সরকার মিলন, ডা: আলমগীর হোসেন, হাকীম খোরশেদুল আলম, হাকীম আশরাফুল ইসলাম লিটন, হাকীম রাশেদ শাহরিয়ার পলাশ ও হাকীম কৃষ্ণপদ গায়েন প্রমুখ। পরিশেষে তাঁর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

 

ঢাকা, ১১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ