Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চিঠি পাঠিয়ে ইউজিসি চেয়ারম্যানকে হত্যার হুমকি

প্রকাশিত: ১৯ জুলাই ২০১৮, ০১:৫৮

লাইভ প্রতিবেদক: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নানকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। হত্যার হুমকির ঘটনায় রাজধানীর শেরে বাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

জানা গেছে, গতকাল মঙ্গলবার সাভারের জনৈক নুর হোসেন নামে এক ব্যক্তি ইউজিসি চেয়ারম্যান অফিসের ঠিকানায় জিইপি ডাকযোগে পাঠানো এক পত্রে এ হত্যার হুমকি প্রদান করে। বুধবার ইউজিমির সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

নুর হোসেন নামে সাভারের এক ব্যক্তি ডাক যোগে একটি চিঠি পাঠালেও চিঠিটি ঢাকার ভেতর থেকে পাঠানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে ইউজিসির অতিরিক্ত পরিচালক (জনসংযোগ) ড. শামসুল আরেফিন ক্যাম্পাসলাইভকে বলেন, ‘চিঠিতে লেখা হয়েছে ‘আপনি যে কর্মকাণ্ড করছেন সেগুলো খুবই খারাপ। আপনাকে বায়তুল মোকাররমের সামনে প্রকাশ্যে ফাঁসিতে ঝুঁলিয়ে মারা হবে।’

এছাড়া চিঠিতে আবদুল মান্নানকে ভারতের গোয়েন্দা সংস্থার এজেন্ট বলে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। তাদের চিঠির সারমর্ম ছিল, চেয়ারম্যানের প্রকাশ্যে ফাঁসি কার্যকর করা হবে।

‘মোহাম্মদপুর পোস্ট অফিস থেকে চিঠিটা পাঠানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে। কারণ চিঠির খামে সিল দেখে মনে হচ্ছে ওটা মোহাম্মদপুর পোস্ট অফিসের।’

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর আবদুল মান্নানকে ২০১৫ সালের ৬ মে চার বছরের জন্য ইউজিসির চেয়ারম্যান হিসেবে দেন সরকার। ইউজিসির নিরাপত্তা কর্মকর্তা সৈয়দ আশ্রাফুজ্জামান ইউজিসির চেয়ারম্যানের নিরাপত্তা চেয়ে বুধবার শেরে বাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

 

 


ঢাকা, ১৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ