Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হজ ক্যাম্পে হামদর্দের ফ্রি চিকিৎসা

প্রকাশিত: ১৫ জুলাই ২০১৮, ০১:৫২

লাইভ প্রতিবেদক: সম্মানিত হজ যাত্রীদের মাঝে ফ্রি চিকিৎসাসেবা ওষুধ বিতরণ এবং হজ সর্ম্পকীয় তথ্যসেবা প্রদানের ব্যবস্থা গ্রহণ করেছে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ।

শনিবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর সংলগ্ন হজ ক্যাম্পে মাসব্যাপী চিকিৎসাসেবা ও হজ সর্ম্পকীয় তথ্যসেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। হামদর্দের চিফ মোতাওয়ল্লেী ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো: ইউছুফ হারুন ভূঁইয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হামদর্দ ফ্রি চিকিৎসাসেবা ও হজ সর্ম্পকীয় তথ্যসেবা কেন্দ্রের উদ্বোধন করেন হামদর্দ বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান, সাবেক সচিব কাজী গোলাম রহমান।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক হজ অফিস, মো: সাইফুল ইসলাম এবং হামদর্দের মোতাওয়াল্লী এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন ভূঁইয়া রাসেল।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পরিচালক হামদর্দ ফাউন্ডেশন লে: কর্ণেল মাহবুবুল আলম চৌধুরী (অব:), সহকারী পরিচালক হামদর্দ ফাউন্ডেশন আবু ইউছুফ আব্দুল হক ও সম্মানিত হজ যাত্রীগণ।

সভাপতির বক্তব্যে ড. হাকীম মো: ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, আমরাই সর্ব প্রথম বিশ্ব ইজতেমায় আগত লক্ষ লক্ষ মুসল্লীদের মাঝে ফ্রি চিকিৎসাসেবা প্রদান শুরু করেছি। তারই ধারাবাহিকতায় বিগত কয়েক বছর যাবত আল্লাহর পথের মেহমান সম্মানিত হজ যাত্রীগণের চিকিৎসাসেবা প্রদানের জন্য হজ ক্যাম্পে ফ্রি চিকিৎসা ও তথ্যসেবা কেন্দ্রে স্থাপন করেছি।

সেবাকেন্দ্র উদ্বোধনকালে প্রধান অতিথি কাজী গোলাম রহমান তার বক্তব্যে বলেন, হজ ক্যাম্পে আগত আপনারা আল্লাহর পথের মেহমান। আপনাদের চিকিৎসাসেবা প্রদানের জন্য হামদর্দ যে উদ্যোগ গ্রহণ করেছে তা সত্যিই প্রশংসনীয়। হামদর্দ শতবর্ষের অধিক কাল ধরে মানবসেবায় কাজ করে যাচ্ছে। সম্মানিত হজ যাত্রীগণ সৌদি আরব যাবার পর আবহাওয়া বা পরিবেশগত কারণে যে সকল রোগে আক্রান্ত হবার সম্ভাবনা থাকে, সে সব ক্ষেত্রে হামদর্দের ওষুধ অত্যন্ত কার্যকরী।

সম্মানিত অতিথির বক্তব্যে মো: সাইফুল ইসলাম বলেন, হজ পালনকালে হজ যাত্রীগণের মধ্যে পেটের পীড়া, সর্দি-কাশি, জ্বর, আমাশয় ইত্যাদি উপসর্গ দেখা দিতে পারে। এজন্য হামদর্দের পক্ষ থেকে পর্যাপ্ত ওষুধ প্রদান করা হচ্ছে যাতে সেখানে এসব রোগ হলে হাতের কাছেই ওষুধটি পাওয়া যায়।

 

 

ঢাকা, ১৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ