Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘ফারুককে আমি শাহাবাগ থানায় দিয়ে এসেছি’

প্রকাশিত: ৪ জুলাই ২০১৮, ০৩:০৪

লাইভ প্রতিবেদক : কোটা সংস্কার আন্দোলনের শীর্ষ নেতা সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেনকে মারধরের পর তুলে নিয়ে যান ছাত্রলীগের নেতাকর্মীরা। মোটরসাইকেলে করে তাকে তুলে নিয়ে যাওয়া হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন রহমান ও কয়েকজন কর্মী এন এমন কাজ করেছেন। আল আমিন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের অনুসারী। আল আমিন রহমানের দাবি ফারুককে তিনি তার মোটর সাইকেলে বাইকে করে শাহবাগ থানায় দিয়ে এসেছিলেন। পরে কি হয়েছে তিনি তা জানেন না।

ফারুকের ভাই আরিফুল ইসলাম সাংবাদিকদের জানান, ভাইয়ের খোঁজে তিনি শাহবাগ, রমনা ও নিউমার্কেট থানায় যান। কিন্তু কোথাও পাননি। তিনি ছাত্রলীগের নেতা-কর্মীদের সঙ্গে যোগাযোগ করেন। কবি জসিম উদ্দিন হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন রহমান নামের ছাত্রলীগের এক কর্মী তাকে জানান, তিনিই ফারুককে তুলে নিয়ে শাহবাগ থানায় দিয়ে আসেন।

উল্লেখ্য, সোমবার কোটা সংস্কার আন্দোলনকারীরা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে জড়ো হতে গেলে ছাত্রলীগের কর্মীরা হামলা চালান। তাদের কিল, ঘুষি, লাথি মেরে ছত্রভঙ্গ করে দেওয়া হয়। এতে বেশ কয়েকজন আহত হন। এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী ফারুক হোসেনকে মোটরসাইকেলে করে তুলে নিয়ে যায় ছাত্রলীগের নেতাকর্মীরা। এর আগে তাকে নির্মমভাবে পেটানো হয়।

ঢাকা, ০৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ