Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাংলাদেশ ভবনের উদ্বোধন করতে শান্তিনিকেতনে শিক্ষামন্ত্রী

প্রকাশিত: ২৫ মে ২০১৮, ০২:৪৫

লাইভ প্রতিবেদক: ভারতের শান্তিনিকেতনে যাচ্ছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। বৃহস্পতিবার সন্ধ্যায় পশ্চিমবঙ্গের উদ্দেশে তিনি ঢাকা ত্যাগ করেন তিনি। শান্তিনিকেতনের বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে নির্মিত ’বাংলাদেশ ভবন’-এর উদ্বোধন অনুষ্ঠানে তিনি যোগ দেবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল শুক্রবার ভবনটি উদ্বোধন করবেন।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও এ সময় উপস্থিত থাকবেন। বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয় থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। শিক্ষামন্ত্রী ’বাংলাদেশ ভবন’-এর উদ্বোধন অনুষ্ঠানের সার্বিক প্রস্তুতি তদারক করতে অগ্রগামী দলের সদস্য হিসেবে সেখানে যাচ্ছেন। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. সোহরাব হোসাইন এবং শিক্ষা প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী দেওয়ান মো. হানজালা গতকাল একই উদ্দেশ্যে শান্তিনিকেতনে গেছেন।

শিক্ষামন্ত্রী ২৬ মে দেশে ফিরবেন। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান বৃহস্পতিবার ভারতে গেছেন।

তিনি সকাল ১০টায় ইউএস বাংলার বিএস ২০১ ফ্লাইটযোগে ঢাকা ত্যাগ করেন। তিনি শান্তি নিকেতনের বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে নবনির্মিত ‘বাংলাদেশ ভবন’ উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। তিনিও আগামী ২৬ মে দেশে ফিরবেন বলে জানানো হয়েছে।

 


ঢাকা, ২৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ