Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গার্লফ্রেন্ডকে দেয়া মোবাইল ফেরত চাওয়ায় সংঘর্ষ!

প্রকাশিত: ২৩ মে ২০১৮, ০৩:৩৭

ব্রাহ্মণবাড়িয়া লাইভ: গার্লফ্রেন্ডকে দেয়া মোবাইল ও টাকা ফেরত চাওয়া নিয়ে সরাইলে দু'গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। সোমবার বিাগত রাতে সরাইল উপজেলা সদরের বিকেল বাজারের এলাকায় ওই ঘটনা ঘটে। এসময় ভাংচুর করা হয় বাজারের দুইটি দোকান। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ ১০ রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার মুগলটুলা এলাকার এক ছাত্রীর সঙ্গে হাবলিপাড়ার হুমায়ূন মিয়ার ছেলে আরমানের প্রেমের সম্পর্ক ছিল। এক পর্যায়ে সেই সম্পর্ক নষ্ট হয়ে যায়। সোমবার সকালে ওই ছাত্রী তার দুই বান্ধবীকে নিয়ে বাজারে আসে।

এসময় আরমান তার ওেয়া মোবাইল ফোন ও টাকা ফেরত চায়। এতে ক্ষিপ্ত হয়ে আরমানের সাথে খারাপ ব্যবহার শুরু করে ওই ছাত্রী। এসময় আরমান ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রীকে চর থাপ্পড় মারে। ঘটনা দেখতে পেয়ে দোকানদার তপু বিষয়টির প্রতিবাদ করে। আরমান তার সহপাঠিদের নিয়ে এসময় তপুকে মারধর করে এবং তপুর দোকানে ভাংচুর করে চলে যায়।

পরে রাত ১০টার দিকে আরমান আবারো লবল নিয়ে হাজি মার্কেটে হামলা করে। এসময় দোকানদারদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। হামলার সময় ভাংচুর করা হয় দুইটি কাপড়ের দোকান। আহত হয় ওই মার্কেটের বখতিয়ার ও সবুজ নামের দুই দোকানদারসহ ৫ জন। পরে পুলিশ এসে ১০ রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

ঢাকা, ২২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ