Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর ইফতার পার্টি

প্রকাশিত: ২০ মে ২০১৮, ০৪:০১

ঢাকা লাইভ: শনিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। উক্ত ইফতার পার্টিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন ও বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর মহাপরিচালক রিয়ার এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী, এনবিপি, ওএসপি, বিসিজিএম, বিসিজিএমএস, পিএসসি।

এছাড়াও বিভিন্ন বাহিনীর সামরিক/ অসামরিক কর্মকর্তাবৃন্দ, বিদেশী কূটনৈতিক ব্যাক্তিবর্গ ও ইলেকট্রনিক, প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষ্যে দোয়া করা হয় পাশাপাশি বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা ও বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যান কামনা করেও দোয়া মোনাজাত করা হয়।

 


ঢাকা, ১৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ