Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘স্বাধীনতা বিরোধী মেধাবী হলেও চাকরি দেয়া উচিৎ নয়’

প্রকাশিত: ১৬ মে ২০১৮, ০৮:১০

লাইভ প্রতিবেদক : জামায়াত-শিবির-রাজাকার স্বাধীনতাবিরোধীদের কিংবা তাদের সন্তানরা মেধাবী হলেও সরকারি চাকরি দেওয়া উচিত হবে না। তারা যদি সরকারি চাকরি পায় তবে আমাদের দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করে দেবে। নৌপরিবহনমন্ত্রী শাহজাহান খান মঙ্গলবার (১৫ মে) সন্ধ্যায় হবিগঞ্জ সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি বলেন, সিটি কর্পোরেশনের নির্বাচনে বিএনপি তাদের পরাজয় অবশ্যম্ভাবী ভেবে সরকার ও নির্বাচন কমিশনের বিরুদ্ধে অহেতুক অভিযোগ করছে। তাদের কোনো এজেন্টকে যদি বের করে দেওয়া হয়, তবে তারা নির্বাচন কমিশনে অভিযোগ করতে পারেন। আমরা মনে করি সুষ্ঠুভাবে ভোট শেষ হয়েছে।

কোটা পদ্ধতির ব্যাপারে তিনি বলেন, প্রধানমন্ত্রী কোটা বাতিল ঘোষণার পরও যে আন্দোলন করা হয়েছে তা ঠিক হয়নি। এতে অন্য কোনো ইন্ধন রয়েছে। প্রধানমন্ত্রী যা বলেন তাই করেন। কমিটির সুপারিশের পরই প্রজ্ঞাপন জারি হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি, হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, অতিরিক্ত পুলিশ সুপার আসম সামছুর রহমান ভূইয়া, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী প্রমুখ।

ঢাকা, ১৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ