Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘প্রধানমন্ত্রী কোটা বাতিল করেছেন, প্রজ্ঞাপন কবে ম্যাটার নয়’

প্রকাশিত: ১৫ মে ২০১৮, ০৮:৪৪

লাইভ প্রতিবেদক : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী সরকারি চাকরিতে কোটা বাতিল করেছেন। প্রজ্ঞাপন কবে হবে সেটা এখানে ম্যাটার করে না। প্রধানমন্ত্রীর ঘোষণার প্রতি শ্রদ্ধা রাখা উচিৎ। তিনি প্রজ্ঞাপন প্রকাশের আন্দোলন করে জনগণকে কষ্ট দেওয়া থেকে বিরত থাকতে বিক্ষোভকারীদের প্রতি আহ্বান জানান।

রাজধানীর ধানমন্ডিতে সোমবার (১৪ মে) আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে মহিলা পরিষদের প্রতিনিধিদলের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের সামনে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার সততার প্রমাণ দিয়ে সারা বিশ্ব জয় জয় করেছেন। দেশের মানুষ তাকে বিশ্বাস করেন। যেখানে তিনি পার্লামেন্টে দাঁড়িয়ে কোটা বাতিল করলেন, সেখানে প্রজ্ঞাপন কবে হবে – সেটা ম্যাটার করে না।

বিদ্যমান কোটাগুলোর মধ্যে ব্যালান্স করা একটু কঠিন। সেজন্য একটা কমিটি করা হয়েছে। এটা চ্যালেঞ্জিং কাজ, তাই একটু সময় লাগছে। তাই বলে ধৈর্য্যসীমার বাইরে যাবে- এটা তো আমরা তরুণ সমাজের কাছে আশা করি না। একটু সময় তো তারা দেবে।

যৌক্তিক আন্দোলনের বিষয়টি যৌক্তিক সমাধানের পথে রয়েছে জানিয়ে বিষয়টি নিয়ে কোনো ‘অপরাজনীতি’ ও ‘অশুভ রাজনৈতিক খেলা’ যাতে না হয় সে বিষয়েও আন্দোলনকারীদের সতর্ক থাকার আহ্বান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

ঢাকা, ১৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ