Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

’উন্নয়নশীল দেশে উত্তরণ’ শীর্ষক আলোচনা ১১ এপ্রিল

প্রকাশিত: ৩১ মার্চ ২০১৮, ০৩:৫২

লাইভ প্রতিবেদক: উন্নয়নশীল দেশে উত্তরণ: শিক্ষাক্ষেত্রে উন্নয়ন, চ্যালেঞ্জ এবং পরিকল্পনা- শীর্ষক আলোচনা সভার আয়োজন করেছে শিক্ষাবিষয়ক ম্যাগাজিন এডুকেশন ওয়াচ। আগামী ১১ এপ্রিল বিকেল ৫টায় বাংলাদেশ জাতীয় জাদুঘরের কবি সুফিয়া কামাল মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আলোচনা সভা ছাড়াও এ আয়োজনে থাকবে সম্মাননা প্রদান অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান। এডুকেশন ওয়াচ সম্পাদকদের সভাপতি কেএম খায়রুল বাশারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন এএইচএম মোস্তাফিজুর রহমান, ভিসি, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, আইইউবিএটি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আব্দুর রব, প্রফেসর ড. এএনএম মোশকাত উদ্দিন, ভিসি (মনোনীত), সাউথ ইস্ট ইউনিভার্সিটি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য ও এনআরবি গ্লোবাল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান নিজাম চৌধুরী, এটিএন বাংলার উপদেষ্টা (প্রোগ্রাম) নওয়াজিশ আলী খান ও মিসেস শবনম শেহেনাজ চৌধুরী দীপা, ভাইস-প্রেসিডেন্ট, ইভেন্স গ্রুপ।

এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রফেসর ড. মো: রফিকুল ইসলাম, প্রিন্সিপাল, লালমাটিয়া মহিলা কলেজ ও ডিবেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যান হাসান আহমেদ চৌধুরী কিরণ।

অনুষ্ঠানে বিশেষ সম্মাননা প্রদান করা হবে দুই জনকে। তারা হলেন, ব্যারিস্টার রাবিয়া ভূইয়া, সিনিয়র আইনজীবী, সুপ্রীমকোর্ট এবং সহ-প্রতিষ্ঠাতা, ভূইয়া একাডেমি ও কর্নেল নুরুন নবী (অব.), প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা, মাইলস্টোন কলেজ এবং প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল, রাজউক উত্তরা মডেল কলেজ। এছাড়াও মরণোত্তর সম্মাননা পাবেন প্রফেসর ড. এম. আলিমুল্লাহ মিয়ান, প্রতিষ্ঠাতা ও ভিসি, আইইউবিএটি বিশ্ববিদ্যালয়।

 


ঢাকা, ৩০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ