Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চাকরিতে প্রবেশের বয়স ৩৫ চাই : জেলায় জেলায় বিক্ষোভ

প্রকাশিত: ২৫ মার্চ ২০১৮, ০৮:১৮

লাইভ প্রতিবেদক : চাকরিতে প্রবেশের সময়সীমা ৩৫ বছরে উন্নীত করার দাবিতে জেলায় জেলায় মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে। বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদের ব্যানারে শনিবার ওই কর্মসূচি পালন করা হয়।

রাজশাহীতে সাধারণ ছাত্র পরিষদের রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি এরশাদ আলী মানববন্ধনে সভাপতিত্ব করেন। এতে রাজশাহী বিশ্ববিদ্যালয়, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং রাজশাহী কলেজসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেন।

রংপুরে শনিবার নগরীর লালবাগে সংগঠনের ব্যানারে প্রতিবাদ সমাবেশ ও মিছিল করা হয়। সমাবেশে বক্তব্য দেন রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ওমর ফারুক, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের রংপুর জেলা সভাপতি রোকনুজ্জামান রোকন, সাধারণ ছাত্র পরিষদের সভাপতি গোলাম মোস্তফা, সহসভাপতি কাইয়ুম বাবু, সিনিয়র সহসভাপতি নাজমুল হুদা, সাধারণ সম্পাদক রায়হানুল রাশেদ প্রমুখ।

পাবনায় মানববন্ধন চলাকালে বক্তব্য দেন সাধারণ ছাত্র পরিষদ পাবনা শাখার সভাপতি সোহেল রানা, সম্পাদক মারুফ মোহাম্মদ, সহসভাপতি রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইমরান চৌধুরী প্রমুখ।

মৌলভীবাজারে জসিম উদ্দিনের সভাপতিত্বে ও আবদাল হোসেনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদের সিলেট বিভাগীয় সম্পাদক এসএম মিজানুর রহমান, ওয়াজেদ আহমদ, কৌশিক দে, হারাধন বিশ্বাস, মাছুম আখন্দ, নজমুল খান ও গোত্তম শাহ প্রমুখ।

টাঙ্গাইলে সমাবেশে বক্তব্য রাখেন জেলা সাধারণ ছাত্র পরিষদের সভাপতি মো. এনামুল হক, সম্পাদক আবদুস সাত্তার মিয়া, সাংগঠনিক সম্পাদক মির্জা রঞ্জু, জমির উদ্দিন, হ্যাপি আক্তার, ফিরোজ, শহিদ বেগ, মনির, মাইন হোসেন, তারেক, জাকির, রেজাউল করিম, কবির হোসেন প্রমুখ। সমাবেশে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সরকারি সা’দত কলেজ, সরকারি কুমুদিনী কলেজ ও সরকারি এমএম আলী কলেজের শিক্ষার্থীরা অংশ নেন।

ঢাকা, ২৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ