Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কোটা সংস্কারের পক্ষে দুই শীর্ষ মুক্তিযোদ্ধা সংগঠক

প্রকাশিত: ২০ মার্চ ২০১৮, ১৮:৫৪

লাইভ প্রতিবেদক : কোটা সংস্কারের পক্ষে মত দিয়েছেন মুক্তিযোদ্ধা সংগঠনের শীর্ষ দুই নেতা। মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের কয়েকবারের নির্বাচিত সাবেক মহাসচিব যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা নাঈম জাহাঙ্গীর এবং মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সিনিয়র সহ-সভাপতি মেজবাহউদ্দিন কোটা সংস্কার আন্দোলনকে স্বাগত জানিয়েছেন। তারা এব্যাপারে পৃথক পৃথক বিবৃতি দিয়েছেন।

মুক্তিযোদ্ধা পরিষদের দুই নেতার সাথে সোমবার সাক্ষাৎ করেন কোটা সংস্কার আন্দোলনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-আহবায়ক ঢাবির গণিত বিভাগের শিক্ষার্থী মোঃ আতাউল্লাহ।

বীর মুক্তিযোদ্ধা নাঈম জাহাঙ্গীর বলেন, ‘এই কোটা সংস্কার আন্দোলনে আমার পূর্ণ সমর্থন আছে। আমি আপনাদের কর্মসূচিতে এসে একাত্মতা প্রকাশ করতে চাই।’

তিনি আরো বলেন, একজন মুক্তিযোদ্ধা হিসেবে রাষ্ট্র আমাকে বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়েছে। স্বাধীনতার ৪৭ বছর পর মুক্তিযোদ্ধাদের জন্য ৩০% কোটা রাখার কোন যৌক্তিকতা নেই। কোটা সংস্কারে আন্দোলনরত শিক্ষার্থীদের যে কোন ধরনের সহায়তা তার পক্ষ থেকে সব সময় অব্যাহত থাকবে।

এদিকে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সিনিয়র সহসভাপতি জনার মেজবাহউদ্দিন বলেন, ‘নাতি-পুতি কোটা সম্পূর্ণ বন্ধ করে দেওয়া উচিৎ। আর আমার মতে কোটা সংরক্ষণ না করে মেধাবীদের নিয়োগ দেওয়া উচিত কারণ এটা যৌক্তিক দাবি, এটা ৯৮% মানুষের প্রাণের দাবি।’

ঢাকা, ২০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ