Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন

প্রকাশিত: ১৮ মার্চ ২০১৮, ০৩:৪৯

দিনাজপুর লাইভ: দিনাজপুরে নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন বিভিন্ন কর্মসূচী পালন করে। কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, র‌্যালি, আলোচনা সভা, কেক কাটা, সাংস্কৃতিক প্রতিযোগিতা, মিলাদ ও দোয়া মাহফিল, হাসপাতাল, কারাগার ও শিশুসদনে উন্নতমানের খাবার পরিবেশন ইত্যাদি।

শনিবার সকাল ৯টায় জেলা প্রশাসনের আয়োজনে দিনাজপুর একাডেমী স্কুল মাঠ থেকে এক বিশাল র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে জেলা প্রশাসন চত্বরে স্থাপিত বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

র‌্যালিতে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. আনম আব্দুছ ছবুর, পুলিশ সুপার মো. হামিদুল আলম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. ফরিদুল ইসলাম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ রানা, দিনাজপুর সিভিল সার্জন ডা. মওলা বকস চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. বজলুল হক, আবুল কালাম আজাদ।

এছাড়া আরও শহর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইমদাদ সরকার, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চনসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

বঙ্গবন্ধুর জন্মবার্কিষী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জেলা প্রশাসন চত্বর বঙ্গবন্ধুর স্মৃতি স্তম্ভে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরীর নেতৃত্বে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, শহর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম ও সাধারণ সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজুর নেতৃত্বে শহর আওয়ামী লীগ নেতৃবৃন্দ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইমদাদ সরকার ও সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন’র নেতৃত্বে সদর উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব’র নেতৃত্বে সংগঠনের নেতাকর্মীবৃন্দ, দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আবু বকর সিদ্দিক’র নেতৃত্বে বোর্ডের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, ছাত্রলীগ দিনাজপুর সরকারি কলেজ শাখার নেতাকর্মীবৃন্দ, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েসন (বিএমএ) দিনাজপুর শাখার নেতৃবৃন্দ, দিনাজপুর সরকারি মহিলা কলেজ, দিনাজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, দিনাজপুর কলেজিয়েট গার্লস্ হাই স্কুল এন্ড কলেজ, দিনাজপুর উচ্চ বিদ্যালয়, দিনাজপুর মিউনিসিপ্যাল হাই স্কুল (বাংলা স্কুল), দিনাজপুর আদর্শ কলেজসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

এছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্কিষী ও জাতীয় শিশু দিবস বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন আলোচনা সভা, সাংস্কৃতিক প্রতিযোগিতা, মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল ও অন্যান্য উপাসনালয়ে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

 


ঢাকা, ১৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ