Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হামদর্দের পরিচালক হাকীম রফিকুলের স্মরণে দোয়া মাহফিল

প্রকাশিত: ১০ মার্চ ২০১৮, ২১:৩৮

হামদর্দ লাইভ: হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের মোতাওয়াল্লী ও সিনিয়র পরিচালক (মার্কেটিং), বীর মুক্তিযোদ্ধা ড. হাকীম রফিকুল ইসলামের মৃত্যুতে এক শোকসভা ও দোয়া হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

তিনি হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টি, সিন্ডিকেট, একাডেমিক কাউন্সিল এবং জার্নাল কমিটির সদস্য, হামদর্দ পাবলিক কলেজের ম্যানেজিং কমিটির চেয়ারম্যান হিসেবে সম্মানের সহিত দায়িত্ব পালন করেছেন।

হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ মিলনায়তনে অনুষ্ঠিত শোকসভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের প্রতিষ্ঠাতা এবং হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো: ইউছুফ হারুন ভূঁইয়া।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আব্দুল মান্নান, হামদর্দের মোতাওয়াল্লী ও উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন ভূঁইয়া রাসেল, পরিচালক অর্থ ও হিসাব মো: আনিসুল হক, মোতাওয়াল্লী ও পরিচালক মানব সম্পদ উন্নয়ন ডা: হাকীম নার্গিস মার্জান, পরিচালক বিক্রয় হাকীম সাইফ উদ্দিন মুরাদ, মরহুমের ছেলে সাইফুল ইসলাম (সুজন) ও শরিফুল ইসলাম (রাজন), হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এর ট্রেজারার প্রফেসর ড. মো: গোলাম মরতুজা, রেজিস্ট্রার মো: লুৎফুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক মো: নুরুল হুদা, সকল অনুষদের ডীন, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

শোকসভায় আলোচকবৃন্দ মরহুমের দীর্ঘ ২৮ বছর হামদর্দে কর্মময় জীবনের উপর আলোচনা করেন। হামদর্দের উন্নয়নে তাঁর অবদানের কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করে তাঁর আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

 

ঢাকা, ১০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ