Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নড়িয়া উপজেলা চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা

প্রকাশিত: ৫ মার্চ ২০১৮, ০০:৪৮

লাইভ প্রতিবেদক: রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হকের উপর হামলা করেছে সন্ত্রাসীরা। রবিবার দুপুর ১২টায় নড়িয়ার প্রেমতলায় অবস্থিত মাজেদা শওকত আলী হাসপাতালের সামনে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ সময় চেয়ারম্যান একেএম ইসমাইল হকসহ ৩ জন আহত হয়। আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের সহিংস ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে বলে ধারণা করছে স্থানীয়রা। সহিংস ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার এহেসান শাহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার বিবরণে প্রকাশ, রবিবার সকাল সাড়ে ১১টায় নড়িয়া উপজেলা চেয়ারম্যান ভোজেশ্বর বাজার থেকে নড়িয়া উপজেলা পরিষদে যাওয়ার পথে নড়িয়ার প্রেমতলায় অবস্থিত মাজেদা শওকত হাসপাতালের সামনে আসলে কতিপয় সন্ত্রাসী তার গাড়ির উপর হামলা চালায়। তার গাড়িতে ৬জন লোক ছিল। এদের মধ্যে চেয়ারম্যান একেএম ইসমাইল হক, গাড়ির ড্রাইভার জাকির হোসেন এবং জেলা পরিষদ সদস্য আলম বয়াতী গুরুতর আহত হয়।

চেয়ারম্যানের গাড়িতে থাকা আবু আলেম মাদবর বলেন, আমরা উপজেলা চেয়ারম্যানের একেএম ইসমাইল হকের সাথে ভোজেশ্বর বাজার থেকে নড়িয়া উপজেলা পরিষদে যাচ্ছিলাম। পথিমধ্যে কর্ণেল (অব:) শওকত আলীর বাড়ি সংলগ্ন মাজেদা শওকত আলী হাসপাতালের সামনে আসলে কতিপয় সন্ত্রাসীরা ইট পাটকেল ও দেশীয় অস্র দিয়ে আমাদের গাড়ির উপরে হামলা চালায়।

এতে চেয়ারম্যান একেএম ইসমাইল হক, গাড়ির ড্রাইভার জাকির হোসেন এবং জেলা পরিষদ সদস্য আলম বয়াতী গুরুতর আহত হয়। এরপর চেয়ারম্যানকে উপজেলা পরিষদে নিয়ে আসলে সেখানেও তার উপর হামলা চালানোর চেষ্টা করে। পুলিশ ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে। সে সময় সন্ত্রাসীরা চেয়ারম্যানের অফিস ভাংচুর করে।

 


ঢাকা, ০৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ