Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অফিসার্স অ্যাসোসিয়েশন কমিটির অভিষেক

প্রকাশিত: ১ মার্চ ২০১৮, ০২:০০

ইউজিসি লাইভ: ইউজিসি অফিসার্স অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান বুধবার ইউজিসি অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। ইউজিসি চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান।

ইউজিসি সদস্য প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ আলী মোল্লা ও প্রফেসর ড. মো: আখতার হোসেন, বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। মো: কামাল হোসেন, বিদায়ী সভাপতি, ইউজিসি অফিসার্স অ্যাসোসিয়েশন ও অতিরিক্ত পরিচালক, ইউজিসি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

উল্লেখ্য যে, ইউজিসি অফিসার্স অ্যাসোসিয়েশনের ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির ৮ম সাধারণ নির্বাচনে ইউজিসি সচিব ড. মোঃ খালেদ সভাপতি এবং ইউজিসি’র সিনিয়র সহকারী পরিচালক মো: মহিবুল আহসান, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো: ওমর ফারুক ও ইঞ্জিনিয়ার মোহাম্মদ মনির উল্লাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক মো: গোলাম দস্তগীর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রবিউল ইসলাম, কোষাধ্যক্ষ মো: মোরশেদ আহম্মদ, সাংগঠনিক ও প্রচার সম্পাদক মো: হারুন মিয়া, সদস্যবৃন্দ মো: নুর ইসলাম চৌধুরী, মামুন পাটোয়ারী এবং একেএম মাহমুদুর রহমান মিয়া।

এ কার্যানির্বাহী কমিটি পরবর্তী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবে। ইউজিসি অফিসার্স অ্যাসোসিয়েশনের ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির ৮ম সাধারণ নির্বাচন ৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়।

 


ঢাকা, ২৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ