Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইউজিসি'তে প্রকিউরমেন্ট শীর্ষক কর্মশালা

প্রকাশিত: ১ ফেব্রুয়ারী ২০১৮, ০০:৩৭

ইউজিসি লাইভ: দেশের বিভিন্ন পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে বাস্তবায়নাধীন সাব-প্রজেক্ট (রাউন্ড-৪) শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। হিসাবরক্ষকদের জন্য আয়োজিত প্রকিউরমেন্ট শীর্ষক এক কর্মশালা বুধবার ইউজিসি অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

উচ্চশিক্ষা মানোন্নয়ন প্রকল্প (হেকেপ)-এর একাডেমিক ইনোভেশন ফান্ড (এআইএফ) ইউনিট এই কর্মশালার আয়োজন করে। প্রফেসর আবদুল মান্নান, চেয়ারম্যান, ইউজিসি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ আলী মোল্লা, সদস্য, ইউজিসি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। ড. গৌরাঙ্গ চন্দ্র মোহান্ত এনডিসি, প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব), হেকেপ ও সোহেল আহমেদ, উপ-প্রকল্প পরিচালক, হেকেপ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। মো: ইসরাত হোসেন খান, এআইএফ কো-অর্ডিনেটর, হেকেপ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন।

ইউজিসি চেয়ারম্যান প্রধান অতিথির বক্তব্যে সাব-প্রজেক্টের হিসাবরক্ষকদের সরকারি বিধি-বিধান অনুসরণ করে প্রকল্পের অর্থ ব্যয় করার জন্য আহবান জানান। এছাড়া তিনি তাদেরকে প্রকল্পের প্রয়োজনীয় নথিপত্র সংরক্ষণের জন্যও আহবান জানান।

সভাপতির বক্তব্যে প্রফেসর ইউসুফ আলী মোল্লা প্রকল্প সফলভাবে সমাপ্ত করার জন্য সাব-প্রজেক্টের হিসাবরক্ষকদের আন্তরিকতা ও সততার সাথে দায়িত্ব পালন এবং যথাযথভাবে হিসাব সংরক্ষণের আহবান জানান।

দেশের ২৪টি পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ৮৬জন হিসাবরক্ষক কর্মশালায় অংশগ্রহণ করেন।

 


ঢাকা, ৩১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ