Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বন্ধন সোসাইটির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০১৮, ০২:২২

চাঁপাইনবাবগঞ্জ লাইভ: শুক্রবার সকাল ১০ ঘটিকায় বন্ধন সোসাইটির উদ্যোগে নিজেস্ব অফিসে জঙ্গি, সন্ত্রাস ও মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভা শেষে অসহায় দরিদ্র পরিবারের মাঝে শতাধিক পরিবারকে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন অনুষ্ঠানের সভাপতি ও "বন্ধন মানবিক উন্নয়ন সোসাইটির" চেয়ারম্যান মো: কামরুল ইসলাম (মবিন মিয়া), প্রধান অতিথি মো: আব্দুর রশিদ, প্রধান শিক্ষক, পূর্ব শ্যামপুর উচ্চ বিদ্যলয়।

এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আব্দুল হান্নান, প্যনেল চেয়ারম্যান, শ্যামপুর ইউপি। মো: ফারুক আহম্মেদ, সভাপতি যুবলীগ শ্যামপুর শাখা। মো: আশরাফুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য, বন্ধন সোসাইটি, মো: মাসুদ রানা, সাধারণ সম্পাদক, যুবলীগ শ্যামপুর শাখা, আব্দুল বাসির, সাংগঠনিক সম্পাদক, যুবলীগ শ্যমপুর শাখা। শরিফ আলী, ওয়ার্ড সাধারন সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ সহ আরও প্রমুখ।

বন্ধন সোসাইটির চেয়ারম্যান তার বক্তব্যে বলেন এলাকার অসহায় গরিবদের উন্নয়নের কথা চিন্তা করেই এই প্রতিষ্ঠানের জন্ম। পাশাপাশি তার এলাকার রাস্তাঘাট, হাফেজিয়া মাদ্রাসা এবং আজগুবি দু:স্থ কল্যাণ ট্রাস্টের উদ্দোগে অনুষ্ঠিত তাফসীর মাহফিল বাস্তবায়ন করেন।

চেয়ারম্যানের দাবি এই তাফসির মাহফিল পৃথিবীতে যতগুলো তাফসীর মাহফিল অনুষ্ঠিত হয়েছে তার মধ্যে বিশ্বের ৫ম তাফসীর মাহফিল। এবং এই মাহফিলের তিনি একজন পৃষ্টপোষক। এলাকায় গোরস্থানসহ ইয়াতিমখানার জন্য তার ভুমিকা তুলে ধরেন। এছাড়াও বক্তারা সন্ত্রাস ও জঙ্গি বিরোধী বক্তব্য দেন।

 


ঢাকা, ২৬ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ