Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘ঢাবির সমস্যা সমাধানের দায়িত্ব বিশ্ববিদ্যালয় প্রশাসনের’

প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০১৮, ২২:৩৭

লাইভ প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) চলমান সমস্যা তাদেরই সমাধান করতে হবে। এটা বিশ্ববিদ্যালয়েরই সমস্যা। তাই এর সমাধানের দায়িত্ব বিশ্ববিদ্যালয় প্রশাসনের।

তবে এ আন্দোলনের কারণে কোনো ধ্বংসাত্মক পরিস্থিতি সৃষ্টি হলে সেটা বরদাশত করা হবে না।

বুধবার (২৪ জানুয়ারি) রাজধানীর মগবাজারের ওয়্যারলেস গেটে নজরুল শিক্ষালয় স্কুলের বার্ষিক মিলাদ মাহফিল ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী।

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আন্দোলনের নামে কেউ বিশৃঙ্খলা করতে পারবে না, বিশৃঙ্খলা সৃষ্টি করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের ওপর হামলায় জড়িতদের বিচারের দাবিতে কয়েক দিন ধরেই বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আন্দোলন করে আসছে সাধারণ শিক্ষার্থীসহ প্রগতিশীল ছাত্রসংগঠনগুলো। মঙ্গলবার ঢাবি ভিসির কার্যালয়ে অবস্থানের পর প্রশাসনিক ভবনের ফটক ভেঙে ভেতরে প্রবেশ করে তারা। কিছুক্ষণের মধ্যেই দ্বিতীয় ফটকটির তালা ভেঙে উপাচার্যের কার্যালয়ের সামনে অবস্থান নেয় আন্দোলনরত শিক্ষার্থীরা।

এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালিয়ে ভিসিকে অবরোধ থেকে মুক্ত করেন। হামলায় ছাত্রীসহ অন্তত ৪০ জন শিক্ষর্থী আহত হয়েছেন।


ঢাকা, ২৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ