Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বর্ণিল আয়োজনে শুরু হলো "বাংলাদেশ যুব গেমস"

প্রকাশিত: ১৯ ডিসেম্বার ২০১৭, ০২:০৮

 

শেরপুর লাইভ: তৃণমূল থেকে খেলোয়াড় সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন করা হয়েছে।

শেরপুরে ৬ দিন ব্যাপী বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন উপলক্ষে সোমবার দুপুর ২.৩০টায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণিল শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে এসে শেষ হয়। এসময় জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, খেলোয়াড় ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে যুব গেমস পরিচালনা কমিটির সমন্বয়ক ও স্থানীয় সরকারের উপপরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন পুলিশ সুপার রফিকুল হাসান গনি, উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু, পৌরসভার মেয়র গোলাম কিবরিয়া লিটন প্রমূখ।

র‌্যালি ও আলোচনা শেষে আমন্ত্রিত অতিথিরা বেলুন ও পায়রা উড়িয়ে প্রথম বাংলাদেশ যুব গেমস (অনুর্ধ্ব ১৭) এর শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী দিনের প্রথম খেলায় নকলা উপজেলা বনাম ঝিনাইগাতী উপজেলার ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ঝিনাইগাতি উপজেলা দল নকলা উপজেলা দলকে ১-০ গোলে পরাজিত করেন। খেলায় গোল দেয় ১০ নং জার্সিধারী রাসেল।

যুব গেমসে ৯টি ইভেন্টে সাড়ে তিন শতাধিক প্রতিযোগী অংশ নিচ্ছে। ইভেন্টগুলো হচ্ছে, ফুটবল, কাবাডি, ব্যাডমিন্টন, এ্যাথলেটিকস, দাবা, মুষ্টিযুদ্ধ ও টেবিল টেনিস।


ঢাকা, ১৮ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ