Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রেমিককে নিয়ে স্বামীর গলা কাটেন নববধূ

প্রকাশিত: ৭ অক্টোবার ২০২২, ০৫:৩০

প্রেমিক আতাউর রহমান আতাই

লাইভ প্রতিবেদক: কুষ্টিয়ার আড়ুয়াপাড়ায় ঘুমন্ত অবস্থায় স্বামীকে গলা কেটে হত্যার অভিযোগে তাঁর দ্বিতীয় স্ত্রী রজনী খাতুন ও তাঁর প্রেমিক আতাউর রহমান আতাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহতের নাম, মো. সাব্বির হোসেন। তিনি আড়ুয়াপাড়া উপজেলার টিএনটি গেট সংলগ্ন মৃত আলহাজ রমজান আলীর ছেলে।

এদিকে আসামিদের স্বীকারোক্তি অনুযায়ী মিরপুর উপজেলার বারইপাড়া ইউনিয়নের কবরবারিয়া এলাকার একটি বাঁশঝাড়ের ভেতর থেকে হত্যা কাজে ব্যবহৃত ছুরি (ডেগার) উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম এক সাংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন, রজনী খাতুন (২৫) তিনি নিহত সাব্বিরের দ্বিতীয় স্ত্রী এবং লাহিনী বটতৈল এলাকার সামসুল ইসলামের মেয়ে। এবং আতাউর রহমান আতাই কুষ্টিয়া শহরতলির বাড়াদী উত্তরপাড়া এলাকার মৃত হানু মালিথার ছেলে।

কুষ্টিয়ার পুলিশ সুপার জানান, প্রথম স্ত্রীর সঙ্গে ২ বছর আগে সাব্বিরের বিচ্ছেদ হয়। তাঁদের দুইটি কন্যা সন্তান আছে। বড় মেয়ে মায়ের সঙ্গে ঢাকায় থাকে আর ছোট মেয়ে বাবার সঙ্গে থাকে। ১৬ দিন আগে স্ত্রী রজনীকে বিয়ে করেন সাব্বির। কিন্তু বিয়ের আগের থেকেই রজনীর সঙ্গে বাড়াদী উত্তরপাড়া এলাকার আতাউর রহমান আতাইয়ের প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের পরও রজনী আতাইয়ের সঙ্গে সম্পর্ক ধরে রাখেন। বিষয়টি জানার পর রজনীর স্বামী সাব্বির রজনীকে বাধা দিয়ে তাঁদের মধ্যে কলহের সৃষ্টি হয়। এরপর সাব্বির রজনীকে তালাক দেওয়ার সিদ্ধান্ত নেন। কিন্তু এরই মধ্যে আতাইকে সঙ্গে নিয়ে রজনী তাঁর স্বামী সাব্বিরকে হত্যার পরিকল্পনা করেন।

প্রেমিক আতাইয়ের সহযোগিতায় গত ৩ অক্টোবর আনুমানিক ভোর ৪টার দিকে সাব্বিরের আড়ুয়াপাড়া ছোট ওয়ালেস গেট সংলগ্ন নিজ বাড়িতে ঘুমন্ত অবস্থায় গলা কেটে হত্যা করেন। এই ঘটনায় বুধবার (৪ অক্টোবর) নিহত সাব্বিরের বোন রাবেয়া খাতুন বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনায় বুধবার (৫ অক্টোবর) রাতে কুষ্টিয়া সদরের বারখাদা মীরপাড়া এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দুই আসামিকে বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেলে আদালতে সোপর্দ করলে আদালত তাঁদের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ঢাকা, ০৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ