teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২২শে মার্চ ২০২৩, ৮ই চৈত্র ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

ছাগল চুরি করা সেই যুবলীগ নেতা বহিস্কার

প্রকাশিত: ৪ অক্টোবার ২০২২, ২৩:০৫

যুবলীগ নেতা বহিস্কার

ঠাকুরগাঁও লাইভ: ছাগল চুরির ঘটনায় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌর যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক হাবিবুল্লাহ হাবীবকে দলের সকল পদ থেকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার (৪ অক্টোবর) পীরগঞ্জ প্রেসক্লাব সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে যুবলীগের স্থানীয় নেতারা এ তথ্য জানিয়েছেন।

পৌর যুবলীগ আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়, সংগঠনের নীতি বহির্ভূত কাজ করে দলের ভাবমূর্তি নষ্ট করার অভিযোগে তাকে বহিষ্কার করা হয়েছে।

এ সময় উপজেলা যুবলীগের সভাপতি খোরশেদ আলম মোল্লা, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল জলিল, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুল জলিল জুয়েল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুমন মন্ডল, সংস্কৃতি বিষয়ক সম্পাদ দুলাল সরকার, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইলিয়াস আলী ছুটু, সাধারণ সম্পাদক শাহজালাল বাবু, সাংগঠনিক সম্পাদক রুবেল রানা, আফজাল হোসেন, যুবলীগ নেতা কামরুজ্জামান দুলাল, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি তানভির মিঠুসহ দলের অন্য নেতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ঠাকুরগাঁওয়ে ছাগল চুরি করে পালানোর সময় যুবলীগ নেতা হাবীবুল্লাহসহ দুজনকে গণপিটুনি দিয়েছিল জনতা। রোববার (২ অক্টোবর) দুপুরে জেলার রানীশংকৈল উপজেলার নেকমরদ বাজারে এ ঘটনা ঘটে। চুরি যাওয়া ছাগল মালিকের মেয়ে জানান, একটি আম বাগান থেকে তাদের ছাগল মোটরসাইকেলে তুলে নিয়ে পালিয়ে যাচ্ছিল দুই যুবক। এ সময় তাদের ধরে পিটুনি দেয় জনগন।

ঢাকা, ০৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ