Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাজিবপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বার ২০২২, ০৫:৪৬

ত্রি-বার্ষিক সম্মেলন

রাজিবপুর লাইভ: দীর্ঘ ১০ বছর পর রাজিবপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে রাজিবপুর শিশু পার্ক মাঠে এই সম্মেলন শুরু হয়। এদিকে সম্মেলনকে ঘিরে স্থানীয় দলীয় নেতা-কর্মীদের মাঝে ছিল ব্যাপক উৎসাহ-উদ্দীপনা।

সম্মেলন শেষে রাত ১২ ঘটিকার সময় রাজিবপুর উপজেলা শাখা আওয়ামী লীগের ১১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে পুনরায় সভাপতি নির্বাচিত হন বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাই সরকার, সাধারণ সম্পাদক নির্বাচিত হন মোঃ হুমায়ুন কবির ছক্কু।

রাজিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকারের সভাপতিত্বে সম্মেলনে উদ্বোধন করেন কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জাফর আলী। অনুষ্ঠা‌নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌ পরিবহন মন্ত্রী মোঃ শাহজাহান খান, এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিক, অ্যাডভোকেট হুসনে আরা লুৎফা ডালিয়া, সাবেক এমপি ও সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ, এডভোকেট সফুরা বেগম, সাবেক এমপি ও সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ, কুড়িগ্রাম ৪ আসনের প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমান উদ্দিন আহমেদ মঞ্জু। সঞ্চলনায় ছিলেন রাজিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শফিউল আলম। সম্মেলনে জেলা-উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

ঢাকা, ২৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ