teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com
এখনও নিখোঁজ ৩৭

করতোয়ায় নৌকাডুবিতে নিহতের সংখ্যা বেড়ে ৪৭

Md Akramuzzaman | প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১৯:৫৯

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১৯:৫৯

নৌকাডুবির ঘটনায় নিহত

পঞ্চগড় লাইভ: পঞ্চগড়ের বোদায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় নিহতের সংখ্যা ক্রমশ বাড়ছে। এদিকে শেষ খবর পাওয়া পর্যন্ত নতুন করে আরও ৮ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে নিহতের সংখ‌্যা বে‌ড়ে দাঁড়িয়েছে ৪৭ জনে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) পঞ্চগড় জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দীপঙ্কর রায় এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, বিকেলে নতুন করে আটজনের লাশ উদ্ধার করা হয়েছে। প্রশাসন এখন পর্যন্ত ৪৩ জনের নাম প্রকাশ করেছে। তাৎক্ষণিকভাবে বাকিদের নাম-পরিচয় জানা যায়নি। বাকিদের পরিচয় জানার চেষ্টা চলছে।
মরদেহ উদ্ধারে অভিযান চলছে।

এ ঘটনায় নিহতদের মধ্যে রয়েছেন- দীপঙ্কর (৩), পিয়ন্ত (২.৫), রূপালী ওরফে খুকি রানী (৩৫), প্রমিলা রানী (৫৫), ধনবালা (৬০), সুনিতা রানী (৬০), ফাল্গুনী (৪৫), প্রমিলা দেবী (৭০), জ্যোতিশ চন্দ্র (৫৫), শোভা রানী (২৭), লক্ষী রানী (২৫), অমল চন্দ্র (৩৫), শ্যামলী রানী (১৪), তারা রানী (২৫), সনেকা রানী (৬০), সফলতা রানী (৪০), হাশেম আলী (৭০), বিলাস চন্দ্র (৪৫), তনুশ্রী (৫), শ্রেয়শী, প্রিয়ন্তী (৮), ব্রজেন্দ্রনাথ (৫৫), শ্যামলী রানী ওরফে শিমুলি (৩৫), উষশী (৮) ও সনেকা রানী (৬০)।

এর আগে দীপঙ্কর রায় বলেছিলেন, নৌকাডুবির ঘটনায় মৃত ৩৯ জনের মধ্যে নারী ২১ জন, পুরুষ সাতজন ও ১১ শিশু রয়েছে। এ ঘটনায় আরও ৫১ জন নিখোঁজ।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী উপ-পরিচালক শেখ মো. মাহাবুবুল আলম বলেন, পঞ্চগড়সহ আশপাশের জেলার ফায়ার সার্ভিসের মোট আটটি ইউনিট উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে। এছাড়া রংপুর, কুড়িগ্রাম ও রাজশাহী থেকে আসা তিনটি দলের ৯ ডুবুরি উদ্ধার কাজে অংশ নিয়েছে।

ঢাকা, ২৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন: