Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মিঠাপুকুরে শিশুকে ধর্ষণের অভিযোগ

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বার ২০২২, ০৮:৫৭

মিঠাপুকুরে শিশুকে ধর্ষণ

লাইভ প্রতিনিধি: রংপুরের মিঠাপুকুর উপজেলায় তৃতীয় শ্রেণিতে পড়ুয়া (৮) বছরের শিশুকে শাহ আলম (৫২) নামের এক ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত রংমিস্ত্রি শাহ আলম বর্তমানে পলাতক রয়েছেন।

শনিবার (২৪ সেপ্টেম্বর) শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এর আগে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাত ১২টায় মিঠাপুকুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন ওই শিক্ষার্থীর বাবা। অভিযুক্ত শাহ আলম লতিবপুর ইউনিয়নের লতিবপুর দক্ষিণ পাড়ার মো. আলেফ উদ্দিনের ছেলে।

ভুক্তভোগীর বাবা ও এলাকাবাসী জানান, বৃহস্পতিবার আনুমানিক সন্ধ্যা ৭টার সময় রাসেল মিয়ার তৃতীয় শ্রেণিতে পড়ুয়া (৮) বছরের শিশুকে কৌশলে পার্শ্ববর্তী মিলন মন্ডলের ফাঁকা বাড়িতে নিয়ে যায় শাহ আলম। পরে তাকে মুখ চেপে ধর্ষণ করে শিশুটিকে ভয়-ভীতি দেখিয়ে শাহ আলম তার বাড়িতে পাঠিয়ে দিলে বাচ্চাটি বাড়িতে ফিরে তার চাচী রাবেয়া বেগমকে সব খুলে বলেন।

২৩ সেপ্টেম্বর শিশুটির বাবা এলাকাবাসীসহ সকলকে বিষয়টি জানিয়ে বিচার দাবি করলে শাহ আলম বিষয়টি অস্বীকার করে। পরে ওই শিশুর বাবা মিঠাপুকুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান গণমাধ্যমকে বলেন, এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। ভিকটিমকে মেডিকেল রিপোর্টের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে ঘটনার সত্যতা পেয়ে শিশুটিসহ তার পরিবারকে থানায় নিয়ে আসে। পরে শিশুটির বক্তব্য রেকর্ড করে শুক্রবার দিবাগত রাতে একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

ঢাকা, ২৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ