Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
এলাকাজুড়ে তোলপাড়...

ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

প্রকাশিত: ২১ সেপ্টেম্বার ২০২২, ২৩:২৩

বিএম আদনান খালিদ মিথুন

বরগুনা লাইভ: সামাজিক যোগাযোগ মাধ্যমে বরগুনার বেতাগী উপজেলা ছাত্রলীগের সভাপতি বিএম আদনান খালিদ মিথুনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে চলছে সমালোচনার ঝড়। ভিডিওতে ছাত্রলীগ নেতা মিথুনকে ইয়াবা সেবন করতে দেখা যায়।

জানা গেছে, বেতাগী উপজেলা ছাত্রলীগের সভাপতি মিথুন বেতাগী পৌরসভার সাবেক মেয়র প্রয়াত আলতাফ হোসেন বিশ্বাসের ছেলে। ২০১৭ সালে বেতাগী উপজেলা ছাত্রলীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি সভাপতি নির্বাচিত হন। ওই কমিটির মেয়াদ শেষ হওয়ার পরও তিনি দায়িত্বরত আছেন।

এদিকে সোমবার রাত থেকে ফেসবুকের মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে ছড়িয়ে পড়ে ভিডিওটি। ১৬ সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যায়, ছাত্রলীগ সভাপতি মিথুন একটি রুমের মধ্যে বসে অন্য একজন ব্যক্তির সহযোগিতায় ইয়াবা সেবন করছেন। পাশে বসে থাকা ব্যক্তির চেহারা ভিডিওটিতে দেখা না যাওয়ায় তার পরিচয় শনাক্ত করা যায়নি।

বেতাগী উপজেলা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী জানান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আদনান খালিদ মিথুন শুধু মাদকসেবী নন। পাশাপাশি তিনি মাদকের ব্যবসার সাথেও জড়িত। তিনি নিজে মাদক ব্যবসা করেন। দীর্ঘদিন ধরে ছাত্রলীগের সভাপতি পদের প্রভাব খাটিয়ে এসব কর্মকাণ্ড চালিয়ে আসছেন তিনি।

এ বিষয়ে বেতাগী উপজেলা ছাত্রলীগের সভাপতি বিএম আদনান খালিদ মিথুন জানান, এসব ভিডিও আমার না। তাছাড়া ভিডিওতে শীতের পোশাক পরা দেখা যাচ্ছে। একটি রাজনৈতিক চক্র আমাকে ছোট করতেই এমনটা করছেন। আমি এসবের সাথে জড়িত না। আমাকে ফাঁসানো হচ্ছে।

বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা বলেন, ভিডিওটির বিষয়ে আমরা শুনেছি। খনও ভিডিওটি দেখিনি। তবে বিষয়টি আমরা অত্যন্ত গুরুত্বের সঙ্গে দেখছি। ভিডিওটি দেখে আমরা তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করব।

ঢাকা, ২১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ