Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
কলেজছাত্রী ধর্ষণের মামলায়...

আলোচিত পুঠিয়ার সেই মেয়র বরগুনায় গ্রেপ্তার

প্রকাশিত: ৮ সেপ্টেম্বার ২০২২, ০৩:৪৭

সেই মেয়র গ্রেপ্তার

রাজশাহী লাইভ: কলেজছাত্রীকে ধর্ষণের মামলার রাজশাহীর পুঠিয়া পৌরসভার সেই আলোচিত মেয়র আল মামুন খানকে গ্রেপ্তার করেছে বরগুনা থানা পুলিশ। বুধবার সকালে বরগুনা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড এক বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বরগুনা থানার ওসি আলী আহম্মেদ জানান, পুঠিয়া থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হবে। পুঠিয়া থানা পুলিশ তাকে নেওয়ার জন্য বরগুনার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

মামলার অভিযোগে ভুক্তভোগী ওই ছাত্রী উল্লেখ করেছেন, এক বছর আগে পৌরসভায় একটি চাকরির জন্য তিনি মেয়রের কাছে গিয়েছিলাম। এরপর তিনি বিভিন্ন কথা বলে তাকে নিয়মিত ধর্ষণ করতেন। একপর্যায়ে তার এই অনৈতিক কাজে রাজি না হওয়ায় তিনি মেয়েটিকে বিয়ের কথা বলে আরও কয়েকবার ধর্ষণ করেন। সম্প্রতি মেয়র তাকে বিয়ে করবে না বলে জানিয়ে দিয়েছেন। বিষয়টির প্রতিবাদ করায় মেয়রের সন্ত্রাসী বাহিনী তাকে প্রাণনাশের হুমকি দেন। এ কারণে বাধ্য হয়ে তিনি মেয়রের বিরুদ্ধে থানায় মামলা করেন।

জানা গেছে, এর আগে গত বছরের ১১ এপ্রিল এক সিনিয়র নার্স আল মামুন খানের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছিলেন। ধর্ষেণর ফলে ওই নারী গর্ভবতী হয়ে পড়েন। পরে মামুন তাকে তুলে নিয়ে নির্যাতন করেন বলে অভিযোগ ওঠে। পুলিশ পরে গিয়ে ওই নারীকে উদ্ধার করে। কিন্তু একজন আওয়ামী লীগ নেতার তদবিরে বিষয়টি সমাঝোতা হয়।

ঢাকা, ০৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ