Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাঙামাটিতে দুই বিচারকের বাসায় রহস্যজনক চুরি

প্রকাশিত: ৬ সেপ্টেম্বার ২০২২, ০৭:৩৬

বিচারকের বাসায় রহস্যজনক চুরি

রাঙামাটি লাইভ: পুরো ভবনে চারজন বিচারক থাকলেও দুইজনের বাসায় চুরির ঘটনা ঘটেছে। অন্যদিকে একজন বিচারকের বাসা থেকে আড়াই লাখ টাকার স্বর্ণালংকার চুরি হলেও আরেক বিচারকের বাসার কিছুই নেয়নি চোর।

এমন রহস্যজনক ঘটনা ঘটেছে রাঙামাটিতে। রোববার রাতে (৪ সেপ্টেম্বর) রাঙামাটির কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেছেন বিচারকদের বসবাসরত বাড়ির মালিক মো. আক্তার হোসেন। পুলিশ জানান, রোববার থানায় মামলার গ্রহণের পর এক আসামিকে আটক করা হয়েছে। আসামির নাম মোবারক হোসেন (৩২)। সে জেলা শহরের হাসপাতাল এলাকার বাসিন্দা।

গত ১ থেকে ৪ সেপ্টেম্বর সকাল ৮টা ৪৫ মিনিট মধ্যকার সময়ে চুরির ঘটনা ঘটে। তবে একই বাসায় ভাড়া থাকেন রাঙামাটির অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাব উদ্দিন, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা ইয়াসমিন, কোহিনুর আক্তার ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জামসেদ আলম। চুরি হয়েছে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জামসেদ আলমের বাসায়; এই বিচারকের বাসা থেকে ৩ ভরি ২ আনা স্বর্ণালংকার চুরি হয়েছে। তবে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোহিনুর আক্তারের বাসার জিনিসপত্র উলটপালট করলেও কোনো কিছুই চুরি হয়নি বলে মামলার এজাহার সূত্রে জানা যায়।

রাঙামাটি কোতোয়ালি থানার ওসি মো. কবির হোসেন জানান, দুইজন বিজ্ঞ বিচারকের বাসায় চুরির ঘটনা ঘটেছে। মামলা গ্রহণের পর আমরা রাতেই মোবারক হোসেন নামে এক আসামিকে গ্রেপ্তার করেছি, তাকে আদালতে পাঠানো হয়েছে।

বিচারকদের বাসায় চুরির ঘটনা আতঙ্কজনক। বিভিন্ন জেলাতেই বিচারকদের জন্য সরকারিভাবে আবাসিক কোয়ার্টার রয়েছে। কিন্তু রাঙামাটিতে আবাসিক কোয়ার্টার না থাকায় বিজ্ঞ বিচারকগণদের ভাড়া বাসায় থাকতে হচ্ছে।

ঢাকা, ০৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ