Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১০ই মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৯ জন নিহত

প্রকাশিত: ৫ সেপ্টেম্বার ২০২২, ২১:১৯

দুই বাসের মুখোমুখি সংঘর্ষ

রংপুর লাইভ: রংপুরের তারাগঞ্জে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রাণ হারিয়েছেন ৯ জন এবং আহত হয়েছেন ৬৮ জন। নিহতদের মধ্যে পাঁচজন ঘটনাস্থলেই প্রাণ হারান। বাঁকি চারজন রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার (৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টায় হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. ফরহাদুজ্জামান এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, রবিবার রাতে দুর্ঘটনায় আহত দুজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এরপর মধ্যরাতে ও সকালে আরও দুজন মারা যান। নিহতদের মধ্যে একজনের নাম জুয়েল। অন্যদের নাম-পরিচয় এখনও জানা যায়নি। চারজনের লাশ হাসপাতালে আছে। এ ঘটনায় এখনো চিকিৎসাধীন রয়েছেন ২৩ জন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

এর আগে রবিবার রাত সোয়া ১২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জের খারুভাজ সেতুর কাছে দুই বাসের সংঘর্ষ ঘটে। দুর্ঘটনাস্থলে পাঁচজন প্রাণ হারিয়েছেন বলে জানান তারাগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন ইনচার্জ খতিবুর রহমান।

স্থানীয়রা বলছেন, রবিবার রাতে ওই এলাকায় প্রচণ্ড বৃষ্টি হয়। এদিন রাত সোয়া ১২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের শলেয়াশাহ খারুভাজ সেতুর কাছে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী জোয়ানা পরিবহনের সঙ্গে দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইসলাম পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়।

তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাহবুব মোর্শেদ বলেন, রাত সোয়া ১২টার দিকে রংপুর-দিনাজপুর সড়কের শলেয়াশাহ খারুভাজ সেতুর কাছে যাত্রীবাহী জোয়ানা পরিবহনের সঙ্গে ইসলাম পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত এবং ৬৮ জন আহত হন।

ঢাকা, ০৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ