Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পুলিশ-বিএনপি সংঘর্ষ: নেত্রকোণায় ২২ ও মানিকগঞ্জে ২০ জন আহত

প্রকাশিত: ২ সেপ্টেম্বার ২০২২, ০০:৫৪

পুলিশ-বিএনপি সংঘর্ষ

লাইভ প্রতিবেদক: নেত্রকোণা ও মানিকগঞ্জে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। নেত্রকোণার পৌর শহরের ছোটবাজার এলাকায় বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের সময় পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ১২ পুলিশসহ ২২ জন আহত হয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেত্রকোণা শহরের ছোট বাজারের দলীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীরা এসে জড়ো হতে থাকে। এ সময় সকাল সাড়ে ১০টার দিকে শহরের প্রধান সড়কটি পুলিশ ছেড়ে দিতে বলে। এতে পুলিশের সঙ্গে বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে প্রধান সড়ক ফাঁকা করতে গিয়ে পুলিশের সঙ্গে বিএনপি কর্মীদের সংঘর্ষ হয়। এ সময় ১২ জন পুলিশসহ প্রায় ২২ জন আহত হয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ ফখরুজ্জামান জুয়েল জানান, বৃহস্পতিবার সকালে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের সময় বিভিন্ন স্থান থেকে আসা কর্মীরা সড়ক বন্ধ করে রাখে। এ সময় যানবাহনসহ জনগণের চলাচল বন্ধ হয়ে যায়।

তিনি আরও জানান, পুলিশ এসে সড়ক ফাঁকা করতে চাইলে হামলা চালায় বিএনপি নেতাকর্মীরা। তখন পুলিশ টিয়ার শেল ছোড়ে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে, যানবাহন চলাচল শুরু হয়েছে।

এদিকে মানিকগঞ্জেও বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় দুজন পুলিশসহ ২০ জন আহত হয়েছেন। একই সঙ্গে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ার সেল নিক্ষেপ করে। এ সময় ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, বৃহস্পতিবার বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা বের করতে গেলে বাধা দেয় পুলিশ। এ সময় বিএনপি ও পুলিশের সঙ্গে সংঘর্ষ বেধে যায়।

ঢাকা, ০১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ