Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বগুড়ায় রাবির সাবেক শিক্ষার্থীকে পিটিয়ে জখম

প্রকাশিত: ৭ আগষ্ট ২০২২, ০৪:০০

রাবির সাবেক শিক্ষার্থী আব্দুল হালিম

বগুড়া লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী আব্দুল হালিমকে (বর্তমানে মানসিক ভারসাম্যহীন) মারপিট করে জখম করার অভিযোগ উঠেছে উপ-সহকারী পুলিশ পরিদর্শক রশিদুল ইসলামের বিরুদ্ধে। ভুক্তভোগী আব্দুল হালিম বগুড়ার সোনাতলা উপজেলার গড়ফতেপুর গ্রামের মাওলানা মৃত আব্দুস সাদেকের ছেলে।

গুরুতর আহত আব্দুল হালিম বর্তমানে সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, প্রতিদিনের মতো শুক্রবার বেলা ২টার দিকে নিজের দুইটি ছাগল নিয়ে গড়ফতেপুরের বাড়ি থেকে মাঠের দিকে যাচ্ছিলেন আব্দুল হালিম। এ সময় চোর সন্দেহে আব্দুল হালিমের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন উপ-সহকারী পুলিশ কর্মকর্তা রশিদুল ইসলাম। এ সময় আব্দুল হালিমকে ওই পুলিশ কর্মকর্তা গামছা দিয়ে গলা পেঁচিয়ে ধরে বেধড়ক মারপিট করে মাথা ফাটিয়ে দেয়।

স্থানীয়রা জানান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মেধাবী সাবেক এই শিক্ষার্থী এলাকায় একজন নির্বিবাদী মানুষ হিসেবে পরিচিত। সে অনেক আগে থেকেই ছাগল লালন-পালন করে। কোনো চুরির সঙ্গে কখনোই জড়িত নয়।

এ বিষয়ে সোনাতলা থানার ওসি জালাল উদ্দীন বলেন, হয়তো ভুল বোঝাবুঝির কারণে এ ঘটনা ঘটতে পারে। তবে কেউই আইনের ঊর্ধ্বে নয়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। কারও অপরাধ প্রমাণিত হলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

ঢাকা, ০৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ