Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রেমের টানে তামিলনাড়ুর যুবক বরিশালে, মারধরের শিকার

প্রকাশিত: ৫ আগষ্ট ২০২২, ০৩:৪০

তামিলনাড়ু থেকে বরিশালে ছুটে আসা প্রেমিক প্রেমকান্ত

বরিশাল লাইভ: প্রেমের টানে ভারতের দক্ষিণে অবস্থিত তামিলনাড়ু থেকে বরিশালে এসে বিভিন্ন জায়গায় খুঁজে বেড়াচ্ছেন প্রেমিকাকে। বাংলাদেশে আসার পর বরিশালে একবার দেখাও হয়েছিল বরগুনার তালতলী উপজেলার ওই কলেজপড়ুয়া প্রেমিকার সঙ্গে।

কিন্তু শেষ পর্যন্ত প্রেম ধরা দেয়নি নেটওয়ার্কিং ইঞ্জিনিয়ার এবং নৃত্যশিল্পী প্রেমকান্তের কাছে। উল্টা মেয়েটির অন্য প্রেমিকের হাতেও মার খেতে হয়েছে তাকে। ছিনিয়ে নেওয়া হয় টাকা-পয়সাও। এমনটাই অভিযোগ তার।

জানা গেছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে তামিলনাড়ুর যুবক প্রেমকান্তের মনোমুগ্ধকর ড্যান্স দেখেই প্রেমে পড়েন বাংলাদেশের বরগুনার তালতলি উপজেলার এক মেয়ে। প্রেমকান্তের ভিডিওতে লাইক কমেন্ট করতে থাকেন সেই কিশোরী। একপর্যায়ে ফেসবুকে পরিচয় হয় দুইজনের মধ্যে। শুরু হয় ভাবের আদান প্রদানও। এরপর দুই জনের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক।

প্রেমকান্তের দাবি, প্রেম শুধু মেয়ের সঙ্গেই নয়, সুসম্পর্ক হয়েছে দুই পরিবারের মধ্যেই। আর তাই ভিডিও কলে নয় মনস্থির করি ভালোবাসার মানুষটিকে সরাসরি একনজর দেখবো। এ কারণে ভারতের তামিলনাড়ু থেকে বাংলাদেশের বরিশাল শহরে আসি। শুনেছি বরিশালের একটি কলেজে ওই মেয়ে পড়াশোনা করেন। বরিশালে আসার পর দেখাও মেলে তার। কিন্তু এরপরই নতুন মোড় নেয় দুইজনের প্রেমের।

নেটওয়ার্কিং ইঞ্জিনিয়ারিং পাস করা প্রেমকান্ত বলেন, ২০১৯ সালে ফেসবুকে পরিচয়। এরপর ধীরে ধীরে সম্পর্ক আরও গভীর হয়। করোনার বাঁধা কাটিয়ে গত ২৪ জুলাই বাংলাদেশ এলে বরিশালের একটি রেস্টুরেন্টে দুইজনের দেখা হয়। দেখা হওয়ার একদিন পরই জানতে পারি চয়ন হালদার নামের এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক আছে মেয়েটির। আর এরপরই হঠাৎ প্রেমিকা ও তার পরিবার আমার সঙ্গে বন্ধ করে দেয় যোগাযোগ। শেষমেশ প্রেমিকার নতুন প্রেমিকের হাতে মারও খেতে হয়। এমনকি তারা আমার টাকা পয়সাও ছিনিয়ে নিয়ে যায়।

এ বিষয়ে এয়ারপোর্ট থানার ওসি কমলেশ চন্দ্র হালদার জানান, লোকমুখে খবর পেয়ে তামিলনাড়ুর ওই যুবককে নথুল্লাবাদ থেকে গত মাসের ৩০ তারিখ (সোমবার) থানায় নিয়ে আসি। যেহেতু তিনি বৈধভাবে বাংলাদেশে এসেছেন, তাই বিদেশিদের পূর্ণ মর্যাদা দিয়ে তার নিরাপত্তার স্বার্থে দুই দিন থানায় রাখা হয়েছে। এ সময় পুরো ঘটনা তিনি আমাদের খুলে বলেছেন। পরে বিষয়টি ভারতীয় হাইকমিশনের কর্মকর্তাদের জানাই। হাইকমিশনের কর্মকর্তারা ওই ছেলেটির সঙ্গে কথা বলেন।

তিনি আরো বলেন, যে মেয়েটির সঙ্গে ওই যুবক তার প্রেমের সম্পর্কের কথা বলছেন, সে অপ্রাপ্তবয়স্ক হওয়ায় হাইকমিশনের কর্মকর্তারা বাংলাদেশের আইন সম্পর্কে প্রেমকান্তকে অবহিত করেন। তাদের পরামর্শ অনুযায়ী ছেলেটি নিজ দায়িত্বে ভারতে চলে যাওয়ার কথা বললে সোমবার ঢাকার একটি বাসে উঠিয়ে দিই।

ঢাকা, ০৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ