Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিয়ের দাবিতে স্কুলছাত্রের বাড়িতে দুই সন্তানের জননী

প্রকাশিত: ২৯ জুলাই ২০২২, ০৪:৩১

এসএসসি পরীক্ষার্থীর বাড়িতে অনশন

রাজশাহী লাইভ: রাজশাহীর বাঘায় বিয়ের দাবিতে এসএসসি পরীক্ষার্থীর (১৭) বাড়িতে দুদিন ধরে অনশন করছেন দুই সন্তানের জননী (২৪)। মঙ্গলবার (২৬ জুলাই) রাত ৮টা থেকে উপজেলার মনিগ্রাম ইউনিয়নে ওই কিশোরের বাড়িতে অনশন শুরু করেন তিনি।

এদিকে প্রেমিকা আসার খবর শুনে বাড়ি থেকে পালিয়েছেন প্রেমিক। তবে বিয়ে না করা পর্যন্ত অনশন চালিয়ে যাবেন বলে ঘোষণা দিয়েছেন ওই গৃহবধূ। স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি ওই গৃহবধূর সঙ্গে এসএসসি পরীক্ষার্থীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কে জড়ানোর পর থেকেই বিয়ের জন্য চাপ দেন ওই গৃহবধূ। কিন্তু প্রেমিক বিয়ে করতে রাজি হননি। এক পর্যায়ে গত মঙ্গলবার (২৬ জুলাই) রাত ৮টার দিকে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এসে অনশন শুরু করেন তিনি।

অনশনরত গৃহবধূ বলেন, দুজনের বাড়ি একই এলাকায়। এ কারণে তার সঙ্গে অনেক আগেই পরিচয় ছিল। কিন্তু রোজার ঈদের কিছুদিন আগে থেকে আমরা ফোনে কথা বলা শুরু করি। এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই প্রেক্ষিতে একদিন ইমোতে কথা বলার সময় সে আমার আপত্তিকর ছবি চায়। সেই ছবি দেওয়ার পর সে ব্ল্যাকমেইল করে এবং শারীরিক সম্পর্কের জন্য চাপ দেয়। বাধ্য হয়ে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে এক রাতে তার বাড়িতে যাই। তখন আমাদের মধ্যে শারীরিক সম্পর্কও হয়। সে সময় আমাকে বিয়ে করবে এবং আমার মেয়েদের দায়িত্ব নেবে বলে আশ্বাস দেয়। কিন্তু পরে তাকে বিয়ের কথা বললে রাজি হয় না। পরে বাধ্য হয়ে গত মঙ্গলবার রাত ৮টার দিকে তার বাড়িতে অবস্থান নিই। কিন্তু এসে জানতে পারি সে বাড়িতে নেই। সে না আসা পর্যন্ত আমি এখানেই অনশন করবো এবং আমার সঙ্গে যা ঘটেছে এর সুষ্ঠু বিচার চাই।

অভিযুক্ত ওই কিশোরের বড় বোন বলেন, মেয়েটি যখন আসে তখন তার সঙ্গে ৮-১০ জন ছেলেও আসে। তারা আমাদের বাড়ির সামনের ইটের প্রাচীর ও গেট ভেঙে ওই নারীকে বাড়ির ভেতর ঢুকিয়ে দেয়।

মনিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, ঘটনাটি শোনার পর সেখানে গিয়েছিলাম। ওই গৃহবধূকে কিশোরের বাড়ির লোকদের জিম্মায় রেখে এসেছি। একই সঙ্গে সেই ছেলেকে হাজির করতে বলে এসেছি। সে এলে একটা সমাধান করা হবে।

বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। তবে বিষয়টি পারিবারিক হওয়ার কৃরণে স্থানীয়ভাবে সমাধান করতে বলা হয়েছে। কিন্তু তারা লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকা, ২৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ