Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিমানবন্দর স্টেশনে ট্রেন আটকে শিক্ষার্থীদের বিক্ষোভ

প্রকাশিত: ২০ জুলাই ২০২২, ২২:৫৭

ট্রেন আটকে শিক্ষার্থীদের বিক্ষোভ

লাইভ প্রতিবেদক: টিকিট না পেয়ে রাজধানীর বিমানবন্দর রেলওয়ে স্টেশনে নীলসাগর এক্সপ্রেস ট্রেন আটকে রেখেছেন শিক্ষার্থীসহ অন্যান্য যাত্রীরা। বুধবার (২০ জুলাই) সকালে নীলফামারীগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনটিকে আটকে রেখেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে ইচ্ছুক শিক্ষার্থী সহ অন্যান্য যাত্রীরা।

অবরোধের ফলে বিমানবন্দর স্টেশন হয়ে সারাদেশের সঙ্গে রেল যোগাযোগ বন্ধ রয়েছে। জানা গেছে, বুধবার সকাল ৮টা ৫৫ মিনিট থেকে বিমানবন্দর রেলওয়ে স্টেশনে নীলফামারীগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনটিকে আটকে রেখেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে ইচ্ছুক পরীক্ষার্থীরা। এতে দুভোর্গে পড়েছেন ট্রেনে থাকা অন্যান্য যাত্রীরা।

বিক্ষোভে অংশ নেয়া পরীক্ষার্থীরা জানান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নিতে রাজশাহী যাওয়ার জন্য অনেক শিক্ষার্থী টিকিট সংগ্রহের জন্য স্টেশনের কাউন্টারে জড়ো হয়।কিন্তু কয়েকজনকে টিকেট দেওয়ার পর কাউন্টার থেকে বলা হয় টিকিট শেষ। এ সময় টিকিট না পেয়ে বিক্ষুব্ধ পরীক্ষার্থীরা রেললাইন অবরোধ করে ট্রেন আটকে দেয়। ভাঙচুর চালানো হয় টিকিট কাউন্টারেও।

ঢাকা রেলওয়ে থানার ওসি মাজহারুল হক বলেন, রাজশাহী যাওয়ার টিকিট না পেয়ে পরীক্ষার্থীরা অবরোধ করে নীলসাগর এক্সপ্রেস ট্রেন আটকে দিয়েছে। এতে ট্রেন চলাচল বিঘ্নিত হচ্ছে।

ঢাকা, ২০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ