Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পদ্মা সেতুর নাট খোলা বায়েজিদের বাড়িতে হামলা-ভাঙচুর

প্রকাশিত: ২৮ জুন ২০২২, ২৩:২৬

বায়েজিদের বাড়িতে হামলা-ভাঙচুর

পটুয়াখালী লাইভ: পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খোলার ঘটনায় গ্রেফতার বায়েজিদ তালহা মৃধার গ্রামের বাড়িতে হামলা ও ভাঙচুর হয়েছে। এ সময় ঘরের আসবাবপত্র ভাঙচুর করা হয়েছে বলে দাবি বায়েজিদের পরিবারের।

বায়েজিদের বাড়ি পটুয়াখালী সদর উপজেলার লাউকা‌ঠি ইউনিয়‌নের তে‌লিখালী গ্রামে। ওই গ্রামের মো. আলাউদ্দিন মৃধা ও পিয়ারা বেগম দম্পতির তিন সন্তানের মধ্যে বায়েজিদ ছোট। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, বায়েজিদ পদ্মা সেতুর নাট খোলার পরেই সবাই জানতে পারে তার বাড়ি পটুয়াখালী। পরে সবাই খোঁজ খবর নিতে থাকে। সোমবার বিকেলে দেশীয় অস্ত্র নিয়ে মোটরসাইকেলে এসে বায়েজিদের বাড়িতে হামলা ও ভাঙচুর চালায়। হামলাকারীরা বায়েজিদের ভাইয়ের মোটরসাইকেল ভাঙচুর করে।

বায়েজিদের ভাবি হাদিসা আক্তার জানান, বিকেলের দিকে আমি আমার মেয়েকে নিয়ে ঘরে ছিলাম। এ সময় রামদা, কুড়াল নিয়ে অনেক ছেলে প্রবেশ করলে আমরা ভয়ে পাশের ঘরে পালিয়ে যাই। আমার ঘরের বেড়া কোপাইছে, ঘরের মালামাল ভাঙচুর করছে।

এ বিষয়ে পটুয়াখালী সদর থানার ওসি মনিরুজ্জামান বলেন, এ বাড়িতে মূলত বায়েজিদ থাকেন না। এখানে থাকেন তার ভাই-ভাবি। কে বা কারা এই বাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ করেছে। এ বিষয়ে এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ২৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ