teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

বাথরুমে মিলল প্রাণিসম্পদ কর্মকর্তার ঝুলন্ত মরদেহ

Md Akramuzzaman | প্রকাশিত: ২১ জুন ২০২২ ১৫:৪৮

প্রকাশিত: ২১ জুন ২০২২ ১৫:৪৮

মো. ওয়ালিউর রহমান আকন্দ

রংপুর লাইভ: অফিসের বাথরুম থেকে রংপুর প্রাণিসম্পদ বিভাগের পরিচালক মো. ওয়ালিউর রহমান আকন্দের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ জুন) দুপুর সাড়ে ১২টায় জেলা প্রাণিসম্পদ কর্মকর্তার ভবনের বিভাগীয় পরিচালকের বিশ্রামকক্ষের বাথরুম থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

ওয়ালিউর রহমান প্রাণিসম্পদ অধিদপ্তরের রংপুর বিভাগীয় কার্যালয়ে চলতি বছরের পহেলা মার্চ যোগদান করেন। তিনি বাংলাদেশ সিভিল সার্ভিসের ১৯ ব্যাচের একজন কর্মকর্তা ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা যায়, রংপুর জেলা ও বিভাগীয় প্রাণিসম্পদ কর্মকর্তার কার্যালয় পাশাপাশি হওয়ায় জেলা কার্যালয়ের তৃতীয় তলার একটি কক্ষে থাকতেন বিভাগীয় পরিচালক ওয়ালিউর রহমান। মঙ্গলবার সকালে অফিসে আসতে দেরি হওয়ায় দপ্তরের কর্মচারীরা তার খোঁজে ওই কক্ষে গেলে বাথরুমে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওয়ালিউর রহমানের লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে পাঠায়।

রংপুর মেট্রোপলিটান পুলিশের উপকমিশনার (অপরাধ) মারুফুল ইসলাম বলেন, এটি আত্মহত্যা না অন্যকিছু, তা ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। এ ছাড়াও ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত কি না, পুরো ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ঢাকা, ২১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড




আপনার মূল্যবান মতামত দিন: